শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মন্ত্রী পদমর্যাদা পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়র আতিকের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১২:০৫ এএম


মন্ত্রী পদমর্যাদা পাওয়ায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন। গতকাল শনিবার বেলা ১১টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মেয়র। শ্রদ্ধা জ্ঞাপন শেষে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যবৃন্দ, সকল শহীদ মুক্তিযোদ্ধাকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন।

মেয়র আনিসুল হকের ইন্তেকালে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদটি শূন্য হয়। সেখানে উপনির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আতিকুল ইসলাম ঢাকা উত্তরের মেয়র নির্বাচিত হন। স¤প্রতি তাকে পূর্ণ মন্ত্রীর পদমর্যাদা দিয়েছে সরকার।
পদমর্যাদা প্রাপ্তির বিষয়টি তার দায়িত্ব আরও বাড়িয়েছে বলে মনে করেন মেয়র। বলেন, মন্ত্রী পদমর্যাদা প্রাপ্তিতে ডিএনসিসির নাগরিকদের প্রতি আমার দায়িত্ব ও কর্তব্য আরও অনেক বেড়ে গেল। নাগরিক সুবিধা নিশ্চিতকল্পে আমি সর্বোচ্চ চেষ্টা করবো।

ঈদের ছুটিতে নগর ছেড়ে যারা নাড়ির টানে ঢাকা ছাড়ছেন, তাদের উদ্দেশে তিনি বলেন, গ্রামকে যেমন আমরা সুন্দর ও পরিচ্ছন্ন রাখি, গ্রাম থেকে শহরে ফেরার পরেও শহরটাকে তেমনি পরিষ্কার-পরিচ্ছন্ন রাখবো।
এসময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মী, ডিএনসিসির কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল হাইসহ ডিএনসিসির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন