রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে ইবি জিয়া পরিষদের শ্রদ্ধাঞ্জলি

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৪:০৬ পিএম

শহীদ বুদ্ধিজীবী দিবসে শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) জিয়া পরিষদ। বুধবার (১৪ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানান পরিষদের নেতাকর্মীরা।

এসময় পরিষদের সভাপতি অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. ইদ্রিস আলী, জীববিজ্ঞান অনুষদের সাবেক ডিন, প্রফেসর ড. মোঃ আব্দুস সামাদ, জিয়া পরিষদের কেন্দ্রীয় নেতা প্রফেসর ড. মোঃ আবু জাফর খান, জিয়া পরিষদ ইবি শাখার যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর মোঃ রফিকুল ইসলাম, ড. মোঃ আব্দুল গফুর গাজী, প্রফেসর ড. মাকসুদা আক্তার এবং অফিসার ইউনিটের সাধারণ সম্পাদক, গোলাম মাহফুজ মঞ্জু, মিজানুর রহমান মজুমদার, জাহাঙ্গীর আলম, আব্দুল মজিদ, আব্দুর রাজ্জাকসহ প্রায় অর্ধ শত শিক্ষক- কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০টার দিকে প্রশাসন ভবন ও আবাসিক হলগুলোর সামনে জাতীয় পতাকা উত্তোলন করে অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে প্রশাসন ভবনের সামনে থেকে শোক‌র‌্যালি শুরু হয়ে শহীদ স্মৃতিসৌধে সমবেত হয়। পরে বিশ্ববিদ্যালয়ের পক্ষে শহীদ স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এ সময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান উপস্থিত ছিলেন। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন