মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জের বন্দ ডাকপাড়ায় এক যুবককে কুপিয়ে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ৩:১২ পিএম

ঢাকার কেরানীগঞ্জের বন্দ ডাকপাড়া এলাকায় পপুলার গ্যাস্ট্রোলিভার হাসপাতালের সামনে এক যুবককে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা । নিহত যুবকের নাম মোঃ রকি(২৮)। তার বাবার নাম মৃত: আলমগীর হোসেন। বাড়ি দক্ষিন কেরানীগঞ্জের কদমতলী খালপাড় এলাকায় । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(০৬জুন) রাত ১১টায়। এই ঘটনায় নিহতের মা ফিরোজা ইয়াসমিন মুক্তা বাদী হয়ে আজ শুক্রবার(০৭জুন) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। 

নিহত রকির শশুর মিরাজ হোসেন জানান,গত বৃহস্পতিবার বিকেল ৪টায় তার মেয়ের জামাই রকি তার মেয়ের কাছ থেকে দুই’শ টাকা নিয়ে বাসা থেকে বের হয়ে কদমতলী গোলচত্বর এলাকায় ডিবি অফিসের সামনে একটি চায়ের দোকানে বসে বন্ধুদের সাথে আড্ডা মারছিল। রাত ১১টার সময় আমরা খবর পাই যে, রকিকে বন্দ ডাকপাড়া এলাকায় পপুলার গ্যাস্ট্রোলিভার হাসপাতালের সামনে কে বা কারা ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে ফেলে রেখে গেছে। খবর পাওয়া মাত্র আমরা তাকে দ্রুত সেখান থেকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগন রকিকে মৃত ঘোষনা করেন। তবে কি কারনে কে বা কারা তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে তা আমরা এই মুহুর্থে কিছুই বলতে পারব না। আমরা রকির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই। রকি রাজধানীর ইসলামপুরে একটি কাপড়েরর দোকানে চাকরি করত। সে এক কন্যা সন্তানের জনক। কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোঃ রাসেল মোল্লা জানান, খবর পেয়ে রাতেই আমরা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে যাই এবং নিহত রকির সুরতহাল প্রতিবেদন তৈরি করে তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছি।
এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি তদন্ত মোল্লা সোহেব আলী জানান, ধারনা করা হচ্ছে পূর্বশত্রুতার জেড়ধরে রকিকে হত্যা করা হতে পারে। তবে আমরা তদন্ত করে এই ঘটনার সাথে কে বা কারা জড়িত আছে তাদেরকে গ্রেফতার করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন