শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

খুলনায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৮:৩৯ এএম

খুলনায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবীর (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বৃহস্পতিবার (৩০ জুন) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বৃহষ্পতিবার দুপুর ২ টার দিকে দৌলতপুর এলাকায় কলেজছাত্র তাকে কুপিয়ে জখম করা হয়।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম তাহমিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত তাহমিদুন্নবী নগরীর রায়েরমহল কলেজের শিক্ষার্থী এবং দৌলতপুর থানাধীন নতুন রাস্তা সাহাপাড়া মোড় এলাকার সৈয়দ তৌহিদুন্নবীর ছেলে।

আহতের পরিবার ও প্রতক্ষ্যদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নতুন রাস্তা সাহাপাড়া মোড়া এলাকার পুর্ব পরিচিত কাঠ মিস্ত্রি পলাশ তাকে বাসা থেকে ডেকে নেয়। এরপর সেখানে আগে থেকে উপস্থিত থাকা ৪/৫ জন সন্ত্রাসী কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে চলে যায়। তাকে দ্রুত উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পায়েল নামে একজনকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রসংগত, এই হত্যাকান্ডের এক দিন আগে বুধবার রাতে খুলনার খালিশপুরে জুলকার নাইন নামে এক যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন