শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে শ্রমিক লীগ নেতাকে দিনে-দুপুরে কুপিয়ে হত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৫:২০ পিএম

রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকায় দিনে-দুপুরে রেলওয়েকর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম জোহুরুল ইসলাম। নিহত জোহুরুল রেলওয়ের পোর্টার পদে আমনুরা স্টেশনে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি রেলওয়ে শ্রমিক লীগের ওপেনলাইন শাখার সহ-সভাপতি পদে ছিলেন। এছাড়াও তিনি ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক

শুক্রবার দুপুরে নগরের ১৯ নং ওয়ার্ডের ভদ্রা রেল কলোনীর পিছনে একটি ধানের জমিতে এ ঘটনা ঘটে। রেলের জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় ১৯ নম্বন ওয়ার্ড কাউন্সিলর ও নগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হক সুমন জানান, বাড়ির পিছনে রেলওয়ে একটি জমিতে চাষাবাদ করা নিয়ে রেলওয়ের আরেক কর্মী মতিহারের ছেলে সজীবের সঙ্গে জহুরুলের বিরোধ চলছিল। শুক্রবার দুপুরে রেলের ওই জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে কথাকাটা কাটির এক পর্যায়ে সজীব তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমরান আলী বলেন, জহুরুল ও সজীব দুইজনেই রেলওয়ের কর্মচারী। কয়েক বছর ধরে ওই জমিটি তার দুইজনে চাষাবাদ করতো। এ বছর জহুরুল একাই জমিটিতে ধান লাগাতে গেলে দ্ব›েদ্বর সৃষ্টি হয়। এই দ্বদ্বের জের ধরে এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় সজীবের বাবা মতিয়ারকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন। তবে সজীব পলাতক থাকায় তাকে এখন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি। তবে তাকে আটকের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন