শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টাইগার ও শ্রদ্ধার সঙ্গে ‘বাঘি ৩’ ছবিতে যুক্ত হচ্ছেন রীতেশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১১:৪৬ এএম

বলিউডে পাওয়ার প্যাক্ট অ্যাকশন ছবিগুলো হাতে গুনে শেষ করা যাবে না। যার মধ্যে অন্যতম হলো ‘বাঘি’ ছবিটি। ২০১৬ সালে মুক্তি পায় টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কাপুর অভিনীত এই ছবিটি। মুক্তির পর বক্স অফিসে জমিয়ে ব্যবসা করেছে ছবিটি। প্রথম কিস্তির ব্যপোক সফলতার পর ২০১৮ সালে মুক্তি পায় ‘বাঘি-২’। দ্বিতীয় কিস্তিতেও অভিনয় করেন টাইগার। তবে নায়িকা পরিবর্তন হয়। টাইগারের বিপরীতে বাঘি-২’ তে অভিনয় করেন তার প্রেমিকা দিশা পাটনি। এবার ‘বাঘি ৩’ নিয়ে পরিকল্পনা শুরু হয়েছে। আর সেটা জানান দিয়েছে সংশ্লিষ্ট কর্তাব্যাক্তিরা। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গিয়েছে ‘বাঘি’র প্রথম কিস্তির মতোই তৃতীয় কিস্তির মুখ্য চরিত্রে দেখা যাবে টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কাপুরকে। এছাড়া টাইগার এবং শ্রদ্ধা ছাড়াও কাজ করার সম্ভবনা রয়েছে রীতেশ দেশমুখ।

জানা গিয়েছে, নির্মাতারা ছবির জন্য পুরনো জুটি টাইগার এবং শ্রদ্ধাকে বেছে নিয়েছেন। আর এই ছবির সঙ্গে যুক্ত হতে চলেছেন রীতেশ দেশমুখ। তবে ছবিতে তিনি কোন চরিত্রে অভিনয় করবেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এটি একটি অ্যাকশন ভিত্তিক ছবি হতে চলেছে। তবে এর আগেও শ্রদ্ধা এবং রীতেশকে ‘এক ভিলেন’ ছবিতে দেখা গিয়েছে। যেখানে রীতেশ খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবির জন্য তিনি বেস্ট খলনায়কের পুরষ্কারও পেয়েছিলেন।

সম্প্রতি এক সাক্ষাতকারে ‘বাঘি’ নিয়ে টাইগার বলেন, ‘ছবি নিয়ে চিন্তিত রয়েছি। এই ছবিটি আমার ক্যারিয়ারে সাফল্য এনে দিয়েছে, তাই একটু হলেও চিন্তায় রয়েছি।’

এদিকে ‘বাঘি ৩’ ছবিতে ‘ছাম ছাম ছাম’ গানটিকে নতুন করে রিক্রিয়েট করা হতে পারে বলে জানা গিয়েছে। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন কোরিওগ্রাফার-পরিচালক আহমেদ খান। ছবিটি ২০২০ সালের ৬ মার্চ মুক্তির ষোঘণাও দিয়েছেন নির্মাতা।

প্রসঙ্গত, খুব শীঘ্রই টাইগারকে দেখা যাবে হৃত্বিক রোশন এবং বানি কাপুরের সঙ্গে অ্যাকশন ভিত্তিক ছবিতে। অন্যদিকে, প্রভাসের বিপরীতে ‘সাহো’ ছবিতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। ছবিটি ১৫ আগস্ট মুক্তি পেতে চলেছে।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন