শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাঙ্গুড়ায় ছুরিকাঘাতে কৃষক খুন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৪:০২ পিএম

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় প্রকাশ্য দিবালোকে এক কৃষককে উপর্যুপরি ছুরকাঘাতে খুন করেছে প্রতিপক্ষরা। পাট ক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা এই ঘটনা ঘটায় মঙ্গলবার সকালে। নিহত কৃষকের নাম আবুল কালাম (৫০) ।সে উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁদপুর গ্রামের মৃত- গোলাপ হোসেনের পুত্র।

খানমরিচ ইউপি চেয়ারম্যান আছাদুর রহমান জানান, মঙ্গলবার সকালে উপজেলার চাঁদপুর গ্রামের সাইফুল ইসলামের একটি গরু একই গ্রামের আবুল কালামের পাট ক্ষেত নষ্ট করে। পরে আবুল কালামের পুত্র আবুল বাশার গরুটিকে ক্ষেত থেকে নিয়ে এসে তাদের বাড়িতে আটকে রাখে।

এতেই ক্ষিপ্ত হয়ে গরুর মালিক সাইফুল তার লোকজন নিয়ে কৃষক আবুল কালামের বাড়িতে প্রকাশ্যেই হামলা চালায়। এক পর্যায়ে আবুল কালামের পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় । এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপেক্স হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে আবুল কালাম মারা যান ।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের পুলিশী তৎপরতা শুরু হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন