ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

জামিনে মুক্তি পেয়ে বাদীকে হুমকি

কলেজছাত্রী হত্যা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

বরিশাল বিএম কলেজের ছাত্রী মিলি ইসলামকে পরিকল্পিতভাবে সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের গণিত বিভাগের শিক্ষক পুলিন চন্দ্র সরকার হত্যা করেছে বলে অভিযোগ করেছে মিলির মা। গতকাল বুধবার বরিশাল রিপোটার্স ইউনিটিতে এক সাংবাদিক সম্মেলনে মিলির মা পারভীন বেগম এসব অভিযোগ করেন।

তিনি বলেন, পুলিন চন্দ্র সরকারের সঙ্গে মিলির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। পুলিন হিন্দু সম্প্রদায়ের এবং বিবাহিত। এসব গোপন রেখে মিলির সঙ্গে প্রেমে জড়ায়। হত্যাকান্ডের দু’মাস আগে পরিবার পুরো বিষয়টি জানতে পারে বলে মিলির মা জানান। পারভিন বেগম বলেন, পুলিন একদিন আমাদের নথুল্লাবাদের বাসায় গিয়ে হুমকি দিয়ে মিলিকে বিয়ে করতে অস্বীকার করে। পরে আবার মিলিকে বিয়ে করার আশ্বাস দিয়ে তাকে বাগে নেয়।

পারভীন বেগম জানান, হত্যাকান্ডের আগের দিন মিলি স্বামীসহ বসবাসের কথা বলে কাশীপুর ফিসারী রোডের একটি ভাড়া বাসায় ওঠে। রাতে পুলিন ওই বাসায় ছিল বলে জানিয়েছে বাড়ির মালিকের স্ত্রী শিউলী আজিম। পরদিন (৩ মে) বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মিলির লাশ পাওয়া যায়।

পারভীন বেগম অভিযোগ করেন, আত্মহত্যার খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা খোলা পায়। এ সময় মিলির ফোন একটি পানি ভর্তি পাতিলের মধ্যে পাওয়া যায়। মিলির দেহ গলায় ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিলো। তবে তার পা মাটিতেই ছিলো। পুলিন সরকারের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করার পর পুলিশ তাকে বরগুনার গৌরচিন্না থেকে গ্রেফতার করলেও ৫৪ ধারায় আদালতে পাঠায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন