ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

পিরোজপুরে সাংবাদিক ফসিউল ইসলামের বিরুদ্ধে সাবেক এমপির দায়ের করা মামলা খারিজ

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ৪:২০ পিএম

পিরোজপুর-১ আসনের সাবেক এমপি এ কে এম এ আউয়াল এর দায়ের করা ২ কোটি টাকার মানহানী মামলা থেকে খালাস পেয়েছেন সাংবাদিক মো. ফসিউল ইসলাম বাচ্চু। বিজ্ঞ আদালতের নির্দেশে তিনি রোববার(১৬ জুন) মামলার দায় থেকে খালাস পেয়েছেন।
সাংবাদিক ফসিউল ইসলাম পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সম্পাদক। তিনি চ্যানেল আই ও দৈনিক সমকাল পত্রিকার পিরেজপুর জেলা প্রতিনিধি হিসাবে দীর্ঘ বছর যাবত কর্মরত আছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি পিরোজপুর জেলা থেকে প্রকাশিত বহুল জনপ্রিয় 'দৈনিক পিরোজপুর কন্ঠ' নামে একটি স্থানীয় পত্রিকার সম্পাদকিয় দায়িত্বে আছেন।
জানাযায়, সাংবাদিক ফসিউল ইসলাম ততকালীন পিরোজপুর-১ আসনের এমপি এ কে এম এ আউয়াল এর বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিষয়ে দৈনিক সমকাল পত্রিকায় সংবাদ প্রকাশ করেন। সেই সংবাদের জের ধরে সাংসদ আউয়াল ২০১২ সালে তিনি নিজে বাদী হয়ে সাংবাদিকের বিরুদ্ধে পিরোজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দুই কোটি টাকার মানহানী মামলা দায়ের করেন।
দীর্ঘ ৮ বছর ধরে মামলাটি চলার পরে দীর্ঘ দিন যাবত মামলার বাদী কোর্ট অনুপস্থিত থাকায় মামলাটি পুরাতন হিসাবে বিজ্ঞ আদালত ২৪৭ ধারা মোতাবেক মামলাটি খারিজ করে সাংবাদিক ফসিউল ইসলাম-কে মামলা থেকে বেকসুর খালাস দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন