ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

দু’ঘন্টার ব্যবধানে শরণখোলায় দু’বোনের মর্মান্তিক মৃত্যু

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ৩:২৪ পিএম

মাত্র দু’ঘন্টার ব্যবধানে শরণখোলায় দু’বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এর মধ্যে এক বোন স্বামীর নির্যাতনে, অপরজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে। রোববার সকালে এঘটনা ঘটেছে উপজেলার উত্তর কদমতলা গ্রামে। নির্মম এ ঘটনায় ওই পরিবারে চলছে শোকের মাতম।
নিহতের পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার উত্তর কদমতলা গ্রামের আলম খানের চতুর্থ মেয়ে মেঘনা (২০) এর সঙ্গে এক বছর পূর্বে বিয়ে হয় খোন্তাকাটা গ্রামের সেলিম তালুকদারের। সম্প্রতি যৌতুকের দাবীতে নির্যাতন করলে গুরুতরভাবে আহত হন মেঘনা। পরে আশংকাজনক অবস্থায় মেঘনাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার কোন উন্নতি হবেনা বলে চিকিৎসক জানালে মেঘনাকে রোববার ভোরে বাড়ি নিয়ে আসার পরপরই ভোর ৬টার দিকে সে মারা যায়।
এসময় বাড়িতে থাকা মেঘনার ছোট বোন ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী তামান্না (১২) সকাল ৮টার দিকে বৈদ্যুতিক পাখার সংযোগ দিতে গেলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। মাত্র দু’ঘন্টার ব্যবধানে দু’বোনের মৃত্যুর ঘটনায় ওই পরিবারে চলছে এখন শোকের মাতম। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মেঘনার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট মর্গে প্রেরণ এবং পরিবারের আবেদনের প্রেক্ষিতে প্রশাসনের অনুমতি স্বাপেক্ষে তামান্নাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন