শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ময়মনসিংহ-মুক্তাগাছা সড়ক বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

মো. শামসুল আলম খান : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 ময়মনসিংহ-মুক্তাগাছা রুটে চালু হয়েছে বিআরটিসি বাস সার্ভিস। মুক্তাগাছার ভাবকির মোড় থেকে প্রতিদিন বাস চলবে ময়মনসিংহ নগরীর টাউন হল মোড়, কাচারি, পাটগুদাম ব্রিজ মোড়, চরপাড়া হয়ে মাসকান্দা পর্যন্ত। ২০ কিলোমিটার এ পথের জন্য যাত্রীদের গুনতে হবে ২০ টাকা।
তিনটি বাস দিয়ে এ সার্ভিসের উদ্বোধন করা হলেও মূলত এ রুটে চলচল করবে ১৬টি বাস। মূলত এটিই হবে ময়মনসিংহ ও মুক্তাগাছাবাসীর জন্য একমাত্র গণপরিবহণ।

মন্ত্রী নিজে সবাইকে সঙ্গে নিয়ে বাস সার্ভিস যাত্রায় শরীক হয়েছেন। সাধারণ যাত্রীর মতই তিনি নিজ এলাকার বাসিন্দাদের সঙ্গে নিয়ে ময়মনসিংহ এসেছেন আবার মুক্তাগাছাও ফিরে গেছেন। পরে প্রতিমন্ত্রী তিনটি বাস ভাড়া বাবদ ১২ হাজার টাকা নিজেই পরিশোধ করেন। গতকাল বেলা ১১টার দিকে এই সার্ভিসের উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী।

উদ্বোধনী যাত্রাকালে মাহমুদ হাসান নামে এক যাত্রী বলেন, আগে সিএনজি দিয়ে ময়মনসিংহ শহরের টাউনহল পর্যন্ত যেতে ৩০ টাকা গুনতে হতো। এখন মাত্র ২০ টাকা দিয়েই এর চেয়ে বেশি পথ যেতে পারবো।
এছাড়াও আমার গন্তব্য যেখানে সেখানেও নামতে পারবো। আমরা এ সার্ভিসে খুবই খুশী এবং যেন আরও বেশি বাস আমাদের এই রুটে দেওয়া হয় সেই দাবিও জানাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন