সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নাওয়াজউদ্দিনের ছবি থেকে মৌনি আউট, প্রবেশ করলেন তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ৫:৪৭ পিএম

কথা ছিল আরো আগেই সিনেমাটির শুটিং আরম্ভ হওয়ার। কিন্তু নায়িকার অপেশাদারিত্বই সিনেমাটিকে পিছিয়ে দিয়েছে বলে দাবি করেছেন এক বলিউড প্রযোজক। কিন্তু এখন আর সিনেমাটির কোনো ধরণের সমস্যা নেই। অপেশাদারী ওই নায়িকাকে ইতোমধ্যেই সিনেমাটি থেকে বাদ দিয়ে নেওয়া হয়েছে নতুন নায়িকা। তাও আবার আগের নায়িকার চেয়ে কয়েকগুণে বেশিই জনপ্রিয়তা রয়েছে নতুন এই নায়িকার। বলা হচ্ছে ‘বাহুবালী’র অভিনেত্রী তামান্না ভাইটয়ার কথা। সম্প্রতি তিনি একটি সিনেমাতে এন্ট্রি মেরেছেন। কয়েকদিনের মধ্যে সিনেমাটির শুটিংও শুরু হবে বলে জানা যায়।
এই সিনেমাতে তামান্নার বিপরীতে অভিনয় করবেন বলিউডের দর্শক নন্দিত অভিনেতা নাওয়াজউদ্দিন সিদ্দিকী। ইতোমধ্যেই হয়তো বুঝতে পেরেছেন সেই সিনেমাটির নাম। হ্যাঁ, বলা হচ্ছে নাওয়াজউদ্দিন সিদ্দিকীর ভাইয়ের পরিচালনায় যে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে সেই সিনেমার কথায়। অভিনেতার ভাই শামাস নবাব সিদ্দিকীর পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে ‘বোলে চুড়িয়া’।
সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সিনেমাটির সম্পর্কে জানান দিয়েছেন এই নির্মাতা নিজেই। জানিয়েছেন নায়িকার জন্য এতো দিন অপেক্ষা করতে হয়েছে। কারণ আগে ঠিক করা নায়িকা অপেশাদারী ব্যবহার করেছেন। তাই নতুন করে ‘বোলে চুড়িয়া’তে যুক্ত করেছি তামান্নাকে। আশা করছি তামান্নাকে দর্শক সিনেমাটিতে বেশ পছন্দ করবেন।’
এদিকে জানা যায়, সিনেমাটির প্রযোজক রাজেশ ভাটিয়াও দাবি করেছেন অভিনেত্রী মৌনি তাদের সঙ্গে দায়িত্বহীনতার পরিচয় দিয়েছেন। যদিও বিষয়টি নিয়ে অভিনেত্রীর তরফ থেকে তার সহযোহিরা জানিয়েছেন পাল্টা অভিযোগ।
মৌনির এক প্রতিনিধি জানিয়েছেন, ‘অপেশাদারীত্ব মৌনি নয়, করেছেন সিনেমাটি সংশ্লিষ্ট ব্যক্তিরা। এর প্রমাণও আছে মৌনীর মেইলে। এটাই মৌনির প্রথম সিনেমা নয়, এর আগেও এই অভিনেত্রী অনেকগুলো সিনেমাতে অভিনয় করেছেন। কই তখনতো ওই সব সিনেমাতে কেউ তার বিরুদ্ধে এমন অভিযোগ করতে পারেনি। এমনটাই দাবি মৌনির ওই প্রতিনিধির।
তবে সিনেমাটির আগে পিছে যাই হোক না কেনো। এবার যে বলিউড চলচ্চিত্রে আরও একটি ভালো সিনেমা যুক্ত হতে চলেছে সেটা বলার অপেক্ষা রাখে না। কেননা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে তামান্না ভাটিয়া অবশ্যই চমক দেখাবেন দর্শকদের। যেমনটা দেখিয়েছিলেন প্রভাসের বিপরীতে ‘বাহুবালী’তে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন