শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শেষ পর্যন্ত ক্যাটরিনার সঙ্গে তুলনা বন্ধ হয়েছে : জেরিন খান

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

সেই ‘বীর’ চলচ্চিত্রটি দিয়ে যখন সালমানের বিপরীতে তার বলিউডে অভিষেক হয়েছিল জেরিন খান সেই থেকে ‘ক্যাটরিনা কাইফের মত দেখতে’ এমনভাবে চিত্রিত হয়ে আসছিলেন। এখন আর তাকে এমন তুলনা শুনতে হয় না বলে অভিনেত্রীটি দারুণ খুশি।
“আমাকে ক্যাটরিনার সঙ্গে তুলনা করা বন্ধ হয়েছে বলে আমি খুব খুশি,” এক দৈনিকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “এখানে সবাই নিজের পরিচয়ে পরিচিত হতেই আস। ক্যাটরিনা সুন্দরী এবং পরিশ্রমী। তার সঙ্গে তুলনীয় হওয়াটা ভাগ্যের ব্যাপার। আমি যদি এই জগতের সঙ্গে জড়িত না হতাম তাহলে খুশিই হতাম, তবে একজন পেশাদার হিসেবে আমি কারও ছায়া নিয়ে থাকতে চাই না।”
তিনি জানান, সালমান খুব ব্যস্ত বলে তার সঙ্গে এখন আর তার দেখা হয় না। “আমি সবসময় তার প্রতি কৃতজ্ঞ থাকব,” জেরিন বলেন, “আমি যদি আজ অভিনয়শিল্পী হয়ে থাকি তাহলে তার সবটুকু কৃতিত্বই তার। তিনি ব্যস্ত মানুষ। যে কোনও কারণে তার সঙ্গে যোগাযোগ করা হয় না। তবে আমি জানি কোনও সমস্যায় পড়লে তাকে পাশে পাব।”
ইউলিয়া ভান্তুরের সঙ্গে সালমানের বিয়ের সম্ভাবনা নিয়ে তিনি বলেন, “সত্যি কথা বলতে আমার এই ব্যাপারে কোনও ধারণা নেই। প্রতিদিন তার সঙ্গে কথা বলা হয়ে ওঠে না। তবে তিনি যদি বিয়ে করার জন্য কারও খোঁজ পান সারা দেশের মত আমিও খুশি হব।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন