ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

খেলাধুলা

মুস্তাফিজের বৌভাত ১৩ জুলাই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৮:৩৯ পিএম | আপডেট : ৬:২৭ এএম, ৭ জুলাই, ২০১৯

ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন করেন জাতীয় দলের বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। মায়ের ইচ্ছাতে গত ২২ মার্চ মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুর সঙ্গে বিয়ে হয় 'কাটার মাস্টার' মুস্তাফিজের। আগামী ১৩ জুলাই শনিবার অনুষ্ঠিত হবে তার বৌভাতের অনুষ্ঠান।

মুস্তাফিজের স্ত্রী শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মুস্তাফিজের মেজো মামা।

বিশ্বকাপের আগে পাওয়া ছুটিতে দুই পরিবারের হাতে গোনা ক'জনকে নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মুস্তাফিজের পরিবার তখন জানায়, বিশ্বকাপের পর অনুষ্ঠানের আয়োজন করা হবে।

টাইগারদের ইংল্যান্ডে বিশ্বকাপ মিশন শেষ হয়েছে। মুস্তাফিজের সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের গ্রামের বাড়িতে তাই চলছে বৌভাত আয়োজনের প্রস্তুতি। আত্মীয়স্বজনসহ শুভাকাঙ্ক্ষীদের আমন্ত্রণ জানানো ও বাড়িতে সাজসজ্জার কাজও চলছে জোরেসোরে।

মুস্তাফিজুর রহমানের সেজো ভাই মোকলেসুর রহমান বলেন, 'পারিবারিকভাবে বিয়ে হয় মুস্তাফিজের। আগামী ১৩ জুলাই বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সে অনুযায়ী আয়োজনের প্রস্তুতি চলছে।'

বিয়েতে আমন্ত্রিত অতিথি কারা থাকবেন? এমন প্রশ্নে তিনি বলেন, 'আত্মীয়-স্বজনের পাশাপাশি এলাকাবাসী থাকবেন।' তবে জাতীয় দলের অন্য কোন খেলোয়াড় অনুষ্ঠানে যোগ দেবেন কি-না, সে বিষয়ে স্পষ্ট কিছু জানাননি তিনি। রোববার মুস্তাফিজরা দেশে ফিরবেন। ১০ জুলাই তিনি সাতক্ষীরার গ্রামের বাড়িতে ফিরবেন বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন