ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

এক মাসেই ২৬ কেজি ওজন কমিয়েছেন ঋষি কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ২:৪৭ পিএম

মাত্র চার সপ্তাহ মানে এক মাসে ঋষি কাপুর নিজের শরীরের ওজন কমিয়েছেন ২৬ কেজি! আর এই খবরটি তিনি নিজেই জানিয়েছেন তার ভক্তদের। সম্প্রতি ভারতীয় কয়েকটি গণমাধ্যমের খবরে এমনটাই নিশ্চিত হওয়া গেছে। গত বছর ক্যান্সার ধরা পড়লে আমেরিকায় পাড়ি জমান তিনি। এর পর চিকিৎসকের পরামর্শে তাকে হালকা খাবার খেতে হতো। আর সে কারণেই মূলত এই দ্রুত ওজন কমাতে সক্ষম হয়েছিলেন তিনি।
তবে আরো একটি খবরও রয়েছে অভিনেতার। এখন তিনি আগের মতো আর রোগা নেই। এরইমধ্যে ৭ কেজি ওজন বাড়িয়েছেন নিজের। কারণ পুরোপুরি সুস্থতার দিকে অবস্থান করছেন এই অভিনেতা। আর সে কারণে ভালো ভালো খাবার খেয়ে নিজের ওজন বাড়িয়েও ফেলেছেন। দেশে ফেরার আগেই তিনি আগের মতো না হলেও একে বারে রোগা থাকতে চান না।
জানা যায় আগামী আগস্টেই দেশে ফিরবেন ঋষি। দেশে ফিরেই লাইট, ক্যামেরার সামনে ধরা দেবেন তিনি। অভিনয়ের জন্য যেন তর সইছে না অভিনেতা। তাইতো দেশে ফেরার আগেই একটি সিনেমা কাজ গোছানোর তোড়জোড় শুরু হয়েছে। এই সিনেমাতে ঋষির বিপরীতে অভিনয় করার কথা রয়েছে জুহি চাওলার।
উল্লেখ্য, প্রায় দশ মাস ধরে ঋষি কাপুর অবস্থান করছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। তিনি মরণ ব্যধি কন্সারে আক্রান্ত হয়েছেন। স্ত্রী নিতু সিংও আছেন বর্ষীয়ান এ অভিনেতার সঙ্গে। এছাড়া বিভিন্ন সময় ঋষিকে দেখতে বলিউডের অসংখ্য তারকা ছুটে গিয়েছিলেন ট্রাপের দেশে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন