ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৬

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৩:১৬ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে ৭০ বোতল ফেন্সিডিল ও ১০০ গ্রাম গাজাঁসহ ৬ মাদক পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ।
গত শনিবার সন্ধা থেকে রবিবার ভোর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।
এই ঘটনায় মাদক পাঁচারকারীদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করেছে ফুলবাড়ী থানা পুলিশ। পুলিশের হাতে আটক মাদক পাঁচারকারীরা হলেন, বিরামপুর উপজেলার কাটলা গ্রামের সামসুল আলমের স্ত্রী সামিনা বেগম (৪৫) একই এলাকার মোজাফ্ফর রহমানের ছেলে রওশন আরা (৩৫) , চন্ডিপুর গ্রামের আতাউর রহমানের স্ত্রী মৌসুমী আক্তার মৌ (২২),পার্বতীপুর উপজেলার সানন্দা দাগড়ীপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিনুর রহমান (৪৫) , ফুলবাড়ী উপজেলার গড়পিংলাই গ্রামের রইচ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম লালমিয়া (৫০) ও একই এলাকার তপু মিয়া (২৮)।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন গত শনিবার সন্ধায় পৌর শহরের ঢাকামোড়ে অভিযান চালিয়ে সামিনা বেগম, রওশন আরা ও মৌসুমী আক্তারকে আটকের পর তল্লাশী চালিয়ে তাদের নিকট থেকে আমদানী নিষিদ্ধ ৪৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়, পরে রাত ৮ টায় উপজেলার জয়নগর এলাকায় অভিযান চালিযে ৫০ গ্রাম গাজাসহ শফিকুল ইসলাম লাল মিয়াকে আটক করা হয়, একই ভাবে পৌর শহরের বটতলী এলাকায় অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাজাঁসহ তপু মিয়াকে,এছাড়াও রবিবার ভোর রাতে উপজেলার আলাদিপুর ইউপির সিন্দুর ঘাটা পানাম মোড়ে অভিযান চালিয়ে ২৫ বোতল ফেন্সিডিলসহ জাহিনুর রহমানকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন