বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেত্রী বিদ্যা বালান আসছেন প্রযোজক হয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৮:১০ পিএম

দীপিকা পাডুকোন, আনুশকা শর্মা ও প্রিয়াঙ্কা চোপড়া আরও অনেক আগেই অভিনয়ের পাশাপাশি নাম লিখিয়েছেন প্রযোজনায়। এই তালিকায় সম্প্রতি যোগ হতে চলেছেন ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন ফার্নান্ডেজও। সে খবর কয়েকদিন আগেই প্রকাশ পেয়েছে। তবে সম্প্রতি ক্যাটদের তালিকায় নাম উঠলো আরও এক অভিনেত্রীর। তিনি হলেন বিদ্যা বালান। দীর্ঘদিন এই অভিনেত্রী অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। কিন্তু আবারও তিনি ফিরেছেন। শুধু ফেরেছেন বললেই ভুল হবে। রীতিমতো দৌড়াচ্ছেন। আগামী ১৫ আগস্ট বিদ্যা অভিনীত ‘মিশন মঙ্গল’ মুক্তি পেতে যাচ্ছে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন অক্ষয় কুমার, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু সহ অনেকে।
‘মিশন মঙ্গল’ মুক্তির আগেই অভিনেত্রী তার ভক্তদের উপহার হিসেবেই জানান দিলেন নিজের প্রযোজনাক হওয়ার বিষয়টি। তবে অভিনেত্রীর প্রথম প্রযোজনা কোনো বানিজ্যিক সিনেমা নয়, একটি হতে যাচ্ছে একটি শট ফিল্ম। বিদ্যা বালানের সঙ্গে যৌথ ভাবে শট ফিল্মটি প্রযোজনা করবেন রনি স্ক্রিওয়ালা।
ধর্ষণ, লিঙ্গবৈষম্য, যৌন হেনস্তার বিষয় ফুটে উঠবে অভিনেত্রীর এই ফিল্মটিতে। পুরুষতান্ত্রিক সমাজের ঘেরাটোপে রোজকার জীবন ঘরে-বাইরে কীভাবে নারীদের হেনস্তা হতে হয় এবং ক্রমশ তা কীভাবে প্রকট আকারে ধারণ করছে। সেটাই তুলে আনা হবে ‘নটখট’ নামের এই শট ফিল্মটিতে। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, ফিল্মটি প্রযোজনার পাশাপাশি এতে অভিনয়ও করবেন বিদ্যা বালান। আনুকম্পা হর্ষের সঙ্গে যৌথ ভাবে চিত্রনাট্য লেখার পাশাপাশি পরিচালনার দায়িত্বটিও কিন্তু থাকছে শান ব্যাসের কাঁধে। সব কিছু ঠিক থাকলে খুব শীঘ্রই এর শুটিং শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন