সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ব্লেড ফোর’ নির্মিত হবে মাহারশালা আলিকে নিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

ডেওয়াকার ভ্যাম্পায়ার বেøড চরিত্রে ওয়েসলি স্নাইপস (ছবিতে ডানে) থেকে আকাক্সিক্ষত আর কে হতে পারে? কিন্তু তা হচ্ছে না, সিরিজের চতুর্থ পর্বটিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করবেন অস্কারজয়ী মুসলমান অভিনেতা মাহারশালা আলি। এতে ব্লেড ভক্তদের মধ্যে প্রতিবাদের ঝড় উঠেছে। স্যান ডিয়েগোর কমিক-কনে এর কিছুটা বহিঃপ্রকাশ দেখা গেছে। আর তাতে স্নাইপস তাদের ঠান্ডা হবার পরামর্শ দিয়েছেন এক বিবৃতিতে। “সব ডেওয়াকার যারা এই মুহূর্তে মাথা গরম করছেন তারা ঠান্ডা হোন,” স্নাইপস বলেন, “এই ঘোষণা আমাকে বিস্মিত করলেও, সব ঠিক আছে, বিনোদনের ব্যাপার স্যাপার তো এমনই!” নিজেকে এমসিইউর (মারভেল সিনেমাটিক ইউনিভার্স) একজন ভক্ত বলে স্বীকার করে তিনি বলেন, “এমসিইউ কুশলীদের আশীর্বাদ- আমি এর ভক্ত সবসময়। গ্র্যান্ডমাস্টার স্ট্যানের প্রতি সম্মান ও শ্রদ্ধা।” “মাহারশালা আলিকে শুভেচ্ছা ও সালাম, একজন প্রতিভাবান ও সুন্দর শিল্পী, আসছে অনেকদিন তার কাজ দেখতে চাই।” মারভেল কমিক্সের ব্লেড এমন এক ভ্যাম্পায়ার যে দিনের আলোতে চলাফেরা করতে পারে এবং তার মিশন হল সাধারণ মানুষকে ভ্যাম্পায়ারদের থেকে রক্ষা করা। স্নাইপস ‘ব্লেড’ (১৯৯৮), ‘ব্লেড টু’ (২০০২) এবং ‘ব্লেড : ট্রিনিটি’ (২০০৪) ফিল্ম তিনটিতে এরিক ব্রুক্স/ বেøডের ভূমিকায় অভিনয় করেছেন। মাহারশালা আলি ‘মুনলাইট’-এর জন্য ২০১৬তে এবং ‘গ্রিন বুক’-এর জন্য চলতি বছর পার্শ্ব অভিনেতা বিভাগে অস্কার জয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
শিব্বির আহমদ ২৮ জুলাই, ২০১৯, ১:৪৯ এএম says : 0
আমার খুব প্রিয় নায়ক
Total Reply(0)
কারসাদ ২৮ জুলাই, ২০১৯, ১:৫০ এএম says : 0
ভালো উদ্যোগ। সফল হবে আশা করি।
Total Reply(0)
Colin Meade ২৮ জুলাই, ২০১৯, ১:৫১ এএম says : 0
I cannot wait to see what they do with the reboot. He is an amazing actor just curious as to how he will do the role.
Total Reply(0)
Es Lessin ২৮ জুলাই, ২০১৯, ১:৫১ এএম says : 0
I was reading through Tomb of Dracula a few years ago and was delighted to find that is where Blade originated.
Total Reply(0)
সাইফুল ইসলাম ২৮ জুলাই, ২০১৯, ১:৫২ এএম says : 0
I enjoyed the Original Blade Movies for what they were. Though I think Mahershala is a Talented Actor, will have to wait to see the New movies, before I say if he did the Character proper justice like Snipes did..
Total Reply(0)
Trevor James ২৮ জুলাই, ২০১৯, ১:৫২ এএম says : 0
Great cast! Now all they need to do is have Ryan Reynolds make a cameo appearance as Deadpool in this movie and it will be perfect.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন