রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ ২০১৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ২:৫৭ পিএম

টিকে থাকার ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। আগের ম্যাচের একাদশ থেকে একটি বদল এনে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। পেসার রুবেল হোসেনের জায়গায় একাদশে এসেছেন তাইজুল ইসলাম। প্রায় তিন বছর পর ওয়ানডে খেলতে নামছেন বাংলাদেশের টেস্ট দলের নিয়মিত এই বাঁহাতি স্পিনার। লঙ্কানদের পরিবর্তন দুটি। অবসরে যাওয়া মালিঙ্গা এবং থিসারা এ ম্যাচে থাকছেন না। উদানা এবং আকিলা এ ম্যাচে সুযো্গ পেয়েছেন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: আভিস্কা ফার্নান্দো, দিমুথ করুণারত্নে (অধিনায়ক), কুমল পেরেরা (উইকেটরক্ষক), কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থিরিমান্নে, ধনাঞ্জয়া ডি সিলভা, আকিলা ধনাঞ্জয়া, ইসুরু উদানা, নুয়ান প্রদিপ, লাহিরু কুমারা।

বাংলাদেশের টিকে থাকার ম্যাচ

প্রথম ওয়ানডে হারার পর সিরিজে টিকে থাকতে হলে দ্বিতীয় ওয়ানডেতে জিততেই হবে বাংলাদেশকে। দলের মানসিক শক্তি ও স্কিলের আরেকটি বড় পরীক্ষা হবে এই ম্যাচে। এই ম্যাচ হেরে গেলে সিরিজ হার নিশ্চিত হবে বাংলাদেশের। তাই এই ম্যাচে জয়ের বিকল্প নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন