বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের ভয়ে পুকুরে ডুবে যুবকের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:৫৩ পিএম

নগরীর বড়বনগ্রাম চকপাড়া এলাকায় পুলিশের ভয়ে পুকুরে লাফ দিয়ে পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই এলাকার মৃত আবদুস সালামের পুত্র ইকবাল হোসেন (৩৮)।
শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শনিবার রাতে বড়বনগ্রাম চকপাড়া এলাকায় শাহমখদুম থানা পুলিশের একটি টহলদল জিয়া পার্কের এলাকায় টহল দিচ্ছিলো। এসময় পুলিশ দেখে ইকবাল হোসেন জিয়া শিশু পার্কের পাশের পুকুরের পানিতে লাফ দেন। এক পর্যায়ে পুকুরের পানিতে তিনি তলিয়ে যান। স্থানীয় জনগন তাকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের একটি ডুবুরী দল ঘটনাস্থলে পৌছে ইকবাল হোসেনকে উদ্ধার করে। পরে তার লাশ শাহমখদুম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয়রা জানান, ইকবাল হোসেন নেশাগ্রস্থ যুবক। তার নামে থানায় কোন মামলা নেই। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি, ইকবাল আগে নেশা করলেও এখন নেশা করেন না। তিনি বর্তমানে অসুস্থ। তার যক্ষা রোগের চিকিৎসা চলছে। আর পুলিশ তাকে ধাওয়া করলে তিনি আতঙ্কে পুকুরের পানিতে লাফ দেয়। এসময় পানিতে ডুবে তার মৃত্যু হয়। ইকবাল হোসেন পেশায় একজন গাড়িচালক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন