শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে ছাদ থেকে পড়ে দুই জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১:৫৬ পিএম

রাজধানীর বাড্ডা এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে গিয়ে এক নিরাপত্তাকর্মী ও বড় মগবাজারে বাসার ছাদ থেকে পড়ে গিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। পৃথক দুই ঘটনায় নিহতদের নাম - আলেক মৃধা (৫৫) ও তয়িফ (১৭)।

জানা গেছে, আজ (রোববার) সকাল ৬টার দিকে বাড্ডার সাঁতারকুলের আলীনগর গলির শেষ মাথায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে যান আলেক মৃধা। তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল ৮টার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আলেক মৃধা ওই ভবনের নিরাপত্তাকর্মী ছিলেন।

আলেক মৃধার ছেলে বাশার মৃধা গণমাধ্যমকে জানান, সকালে ওই ভবনের সাততলায় মোটর দিয়ে পানি দিচ্ছিলেন বাবা। এ সময় অসাবধানতাবশত নিচে পড়ে যান তিনি। বাবাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসকরা বলেন, তিনি মারা গেছেন।

অপরদিকে আজ সকাল ৯টায় বড় মগবাজার এলাকায় বড় মগবাজারের ২৪২ নম্বর বাসার ছাদ থেকে পড়ে গিয়ে মারা গেছেন তয়িফ নামের এক কিশোর। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সকাল ১০টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত তয়িফের চাচা টোটন হোসাইন জানান, তয়িফ মানসিক প্রতিবন্ধী ছিল। সকালে সে ছাদে হাঁটছিল। সেখান থেকে সে কিভাবে নিচে পড়ে যায় তা আমরা জানি না। তাকে বাঁচাতে ঢামেকে নিয়ে যাই। কিন্তু শেষ রক্ষা আর হলো না।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান এই দুই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন