মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানালেন মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৯, ১:০৬ পিএম

খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপির পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার (১২ আগস্ট) সকালে নিজ জেলা ঠাকুরগাঁওয়ের সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ঈদের নামাজ আদায় করেন মির্জা ফখরুল। নামাজ আদায় শেষে কালিবাড়ির বাসভবনে সবার সঙ্গে কুশল বিনিময়ের সময় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

এ সময় মির্জা ফখরুল বলেন, 'সাময়িকভাবে দেশের এ অবস্থায় দেশের মানুষের কাছে আহ্বান, গণতন্ত্র ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য অনেক বড় ত্যাগ স্বীকারে প্রস্তুত হতে হবে এবং তৈরি থাকতে হবে।' তিনি বলেন, 'মহান আল্লাহতায়ালাকে পেতে হলে, তাঁর কাছে যেতে হলে, শুভেচ্ছা, সদিচ্ছা ও ভালোবাসা পেতে মানুষকে অবশ্যই ত্যাগের মধ্য দিয়ে যেতে হবে। তেমনি মানুষের জীবনে বড় কিছু পেতে ত্যাগ স্বীকার প্রয়োজন।'

সকালে নিজ জেলা ঠাকুরগাঁওয়ের সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ঈদের নামাজ আদায় করেন বিএনপি মহাসচিব। নামাজ আদায় শেষে কালিবাড়ির বাসভবনে সবার সঙ্গে কুশল বিনিময়ের সময় এসব কথা বলেন তিনি। এ সময় অন্যদের মধ্যে জেলা বিএনপিসাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন ছাড়াও বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন