ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

যমুনা নদীতে নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ৫:১২ পিএম

জামালপুরের সরিষাবাড়ী থেকে কাজিপুরে বিয়ের দাওয়াতে যাওয়ার পথে গভীর যমুনায় নৌকাডুবিতে নিখোঁজ পুলিশ সদস্য বেল্লাল হোসেনের (৩৬) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নৌকাডুবির ২৪ ঘণ্টা পর বৃহস্পতিবার সকাল ১১.৩০টার দিকে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মুনুসরনগর ইউনিয়নের চর মাজনাবাড়ি এলাকা থেকে তাঁর লাশটি পাওয়া যায়। তবে একই ঘটনায় নিখোঁজ সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের মৃত ছলি তরফদারের ছেলে জাভেদ তরফদারের (৭৫) এখনো সন্ধান মেলেনি।

কাজিপুরের উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, নৌকাডুবির ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার ভাটিতে পুলিশ সদস্য বেল্লাল হোসেনের মৃতদেহ ভেসে উঠে। স্থানীয়দের তথ্যানুযায়ী তা উদ্ধার করা হয়। এদিকে অন্য নিখোঁজ ব্যক্তিকে খোঁজতে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের সাত সদস্যের ডুবুরি দল এসে যমুনায় অনুসন্ধান চালাচ্ছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত পুলিশ সদস্য বেল্লাল হোসেন সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের দুদু মিয়ার ছেলে। তিনি ময়মনসিংহের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির ব্যক্তিগত নিরাপত্তাকর্মী ছিলেন। বুধবার সকাল ১১টার দিকে বড়আদ্রা গ্রাম থেকে তিনি সহ প্রায় ৩০ জন আত্মীয় ও পাড়াপড়শি শ্যালোচালিত নৌকায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়নের গোদারবাগ গ্রামে একটি বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন। মুনসরনগর ইউনিয়নের চর ছিন্না এলাকায় পৌঁছলে নৌকাটি গভীর যমুনায় ডুবে যায়। এ সময় জাভেদ তরফদারের স্ত্রী রেনু বেগম (৬৫) ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন