ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘হাউসফুল থ্রি’ সাড়া জাগিয়েছে

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

সমালোচকরা চলচ্চিত্রটিকে হাল্কা, অন্তঃসারশূন্য আর পুনরাবৃত্তির দোষে অভিযুক্ত করতে পারে কিন্তু এরপরও ‘হাউসফুল থ্রি’ প্রদর্শকদের জন্য স্বস্তি এনে দিয়েছে। আর সাধারণ দর্শকরাও হাঁফ ছেড়ে বেঁছেছে। একক পর্দার দর্শকরা আসলে জটিল কাহিনী দেখতে ঠিক অভ্যস্ত হয়ে ওঠেনি। তাদের কাছে ‘হাউসফুল থ্রি’র মতো হাল্কা রসের বিনোদন চলচ্চিত্রই বেশি আকাক্সিক্ষত। তার পুরোটাই যোগান দিচ্ছে ‘হাউসফুল থ্রি’। প্রথম দুদিনেই চলচ্চিত্রটি আয়ের ক্ষেত্রে সপ্তাহান্তে সর্বোচ্চ আয়ের তালিকায় স্থান করে নিয়েছে। সুতরাং এটি যে সহজেই শতকোটি ক্লাবের সদস্য হবে তা নিশ্চিত।
প্রথম দুটি ফিল্ম থেকে দর্শকদের কাছে তৃতীয়টি যে প্রত্যাশার সৃষ্টি করেছিল তার পুরোটাই পূরণ করেছে। ‘হাউসফুল থ্রি’ পরিচালনা করেছেন সাজিদ সামজি এবং ফারহাদ সামজি। অভিনয় করেছেন অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, অভিষেক বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, লিসা হেডন, নারগিস ফাখরি, বোমান ইরান, জ্যাকি শ্রফ এবং চাঙ্কি পা-ে। বহুতারকার একটি আকর্ষণ তো আছেই তার ওপর আছে সহজবোধ্য কাহিনী। সব মিলিয়ে এটি একটি টোটাল এন্টারটেইনার। প্রাথমিক দিন ১৫.২১ কোটি রুপি আয় করেই চলচ্চিত্রটি তার অবস্থান নিশ্চিত করে। শনিবার চলচ্চিত্রটির আয় ছিল ১৬.২৯ কোটি রুপি। বোঝা যায় প্রথম দিনের দর্শকদের প্রচারে দর্শক বেড়েছে। রোববারের ২১.৮১ কোটি রুপি আয় নিয়ে চলচ্চিত্রটি সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ৫৩.৩১ কোটি রুপি। সোমবার চলচ্চিত্রটির আয় ৮.২৫ কোটি রুপি।
আয়ের ধারা এবং আগামী সপ্তাহের চলচ্চিত্রগুলো বিবেচনা করলে বোঝা যায় দ্বিতীয় সপ্তাহান্তেই ‘হাউসফুল থ্রি’ শতকোটি ক্লাবের সদস্য হয়ে যাবে।
গত শুক্রবার মুক্তিপ্রাপ্ত ’বীরাপ্পান’ এই সপ্তাহান্ত পর্যন্ত ৯.৫ কোটি রুপি আয় করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন