ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

রাণীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ৫:২১ পিএম

নওগাঁর রাণীনগর থানা পুলিশ সুজন ওরফে গ্রেনেট পাল (২৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। শুক্রবার উপজেলার মিরাট ইউপি’র আতাইকুলা পালপাড়া গ্রামের নিজ ঘরের শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে যুবক সুজন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। 

জানা গেছে, ওই গ্রামের মৃত গোবিন্দ চন্দ্র পালের ছেলে সুজন ওরফে গ্রেনেট পাল এদিন দুপুর ১২টার দিকে মুড়ি খেয়ে বাড়িতে ঘোরাফেরা করছিলো। দুপুর আনুমানিক ১টার দিকে তার শয়ন ঘরের ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মৃত দেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। এঘটনায় মৃত সুজন ওরফে গ্রেনেটের ছোট ভাই মিলন রাণীনগর থানায় অপমৃত্যু মামলা করলে পুলিশ ওই দিন সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গ্রেনেটের কাকা সদায় ও ছোট ভাই মিলন চন্দ্র পাল বলেন, কিছু দিন ধরে গ্রেনেট অভাব, হতাশা ও দুশ্চিন্তায় ভুগছিলেন। এ কারণেই সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারনা করছেন তারা।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, কি কারনে সুজন ওরফে গ্রেনেট পাল আতœহত্যা করেছে তার সঠিক কারন জানতে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোট পেলেই এর সঠিক কারন জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন