শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ম্যান ইউ’র হোঁচট

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১১:৫৯ পিএম

শেষ ২০ মিনিট প্রতিপক্ষ দলে এক জন খেলোয়াড় কম পেয়েও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড।
প্রিমিয়ার লিগে গতকাল সাউদাস্পটনের মাঠে স্বাগতিকদের বিপক্ষে ১-১ ড্র করে ওলে গানার সুলশারের দল। লিগে এ নিয়ে চার ম্যাচের তিনটিতেই জয়হীন রইল ইংলিশ জায়ান্টরা।

ম্যাচে ম্যান ইউ খারাপ খেলেছে বলা যাবে না। একের পর এক আক্রমণের ঢেউ তোলে তারা প্রতিপক্ষের রক্ষণে। কিন্তু ‘রেড ডেভিলস’ খ্যাত দলে ভালো একজন স্ট্রাইকারের অভাব ছিল চোখে পড়ার মত। ৮ বার পোস্টে শট নিয়েও তাই জয় পায়নি দলটি।

দলের নতুন সদস্য ড্যানিয়েল জেমসের গোলে ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যায় সফরকারীরা। মিডফিল্ডার স্কট ম্যাকটমিনের পাস ডি বক্সে পেয়ে দূরপাল্লার কোনাকুনি শটে গোলরক্ষকে পরাস্থ করেন ওয়েলসের ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড। চার ম্যাচে এটি তার তৃতীয় গোল।

পাল্টা আক্রমণে সাউদাম্পটনও ক্ষণে ক্ষণে ভয় ধরিয়েছে ম্যান ইউ সমর্থকদের মনে। ম্যাচের ৫৮তম মিনিটে গোলও পেয়ে যায় তারা। ডি বক্সের ভেতর থেকে দারুণ হেডে স্কোরলাইনে সমতা আনেন ইয়ানিক ভেস্টারগার্ড। ৭৩তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন সাউদাম্পটনের ডিফেন্ডার কেভিন ডানজো। প্রতিপক্ষ দলে একজন কম থাকার সুযোগে আক্রমণের ঢেউ তুলেও গোল আদায় করতে পারেনি ইউনাইটেড। চার ম্যাচে ৫ পয়েন্ট ম্যান ইউ’র, সাউদাম্পটনের পয়েন্ট ৪। এই রিপোর্ট লেখার সময় ব্রাইটন অ্যান্ড হোব অ্যালবিওনের বিপক্ষে ঘরের মাঠে কেভিন ডি ব্রইনা ও সার্জিও আগুয়েরোর গোলে ২-০ গোলে এগিয়ে ছিল বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। নিজেদের মাঠে ২-০ গোলে এগিয়ে ছিল চেলসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন