ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবারের মতো জুটি বাঁধছেন হৃত্বিক রোশন ও আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৮ পিএম

আরও আগেই ঘোষণা করা হয়েছে ১৯৮২ সালের সুপার হিট সিনেমা ‘সত্তে পে সত্তা’ রিমেক করা হবে। ষোঘণাটি দিয়েছিলেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ও চলচ্চিত্র নির্মাতা ফারাহ খান। ফারাহ জানিয়েছিলেন নির্মাতা রোহিত শেঠির প্রযোজনায় তিনি সিনেমাটির রিমেক করবেন। খুব শিগগিরই নাকি সিনেমাটির কাজ শুরু হতে যাচ্ছে। মাঝে মধ্যেই সিনেমাটি নিয়ে প্রকাশ পায় নানা ধরণের খবর। সে সব খবর জানতে দর্শকদের আগ্রহেরও কোনো অন্ত নেই। আর সে কারণেই হয়তো একের পর এক সিনেমাটি নিয়ে নানা ধরণের খবর প্রকাশ করেই চলেছেন বিনোদন সাংবাদিকেরা। কখনও শোনা গিয়েছে সিনেমাটিতে অভিনয় করবেন ফারাহ খানের ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান। আবার কখনও শোনা গিয়েছে হৃত্বিক রোশনের নাম। তবে সব শেষ হৃত্বিকের নামটিই প্রতিষ্ঠিত হয়েছে। তবে হৃত্বিক রোশন কিন্তু আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি ‘সত্তে পে সত্তা’ নিয়ে।

সাত ভাইয়ের জীবনের ঘটনা নিয়ে আটের দশকে ‘সত্তে পে সত্তা’ প্রেক্ষাগৃহের পর্দা কাঁপিয়েছিল। সাত ভাইয়ের বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চনের স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল হেমা মালিনীকে। সিনেমাটির দ্বিতীয় কিস্তিতে অমিতাভের চরিত্রে অভিনয় করবেন হৃত্বিক। এমনটা শোনা গেলেও শোনা যায়নি হেমার চরিত্রে কে থাকছেন।

এবার সেই বিষয়টি সম্পর্কেও জানা গিয়েছে। ভারতীয় কয়েকটি গণমাধ্যমের খবরে জানা যায় হেমা মালিনী অর্থাৎ অমিতাভ বচ্চনের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন আনুশকা শর্মা। যদি খবরটি সত্যি সত্যি বাস্তবে রূপ নেয় তাহলে এই সিনেমার মাধ্যমে জুটি বাঁধতে চলেছেন হৃত্বিক রোশন ও আনুশকা শর্মা।

এদিকে হৃত্বিক রোশন বর্তমানে ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ‘ওয়ার’-এর প্রচারণায়। সম্প্রতি সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে অনলাইনে। এতে হৃত্বিকের সঙ্গে আরও অভিনয় করেছেন টাইগার শ্রফ ও বানী কাপুর। মার মার কাট কাট অ্যাকশনে ভরা এই সিনেমাটি মুক্তি পাবে আগামী ২ অক্টোবর। এছাড়া কয়েকদিন আগে আনন্দ কুমারের বায়োপিক ‘সুপার থার্টি’ মুক্তি পেয়েছে। এই সিনেমাতেও অভিনয় করেছেন হৃত্বিক রোশন। সিনেমাটি মুক্তির পর সর্বস্তরের দর্শকের কাছে হৃত্বিক প্রশংসা পেয়েছে। এছাড়া ব্যবসায়িক দিক থেকেও সিনেমাটি বেশ সফলতা পেয়েছে।

অন্যদিকে আনুশকা শর্মাকে দীর্ঘদিন হলো নতুন কোনো চলচ্চিত্র অভিনয়ে দেখা যায় না। সংশ্লিষ্টদের ধারণা ‘জিরো’ ব্যর্থতার কারণেই তিনি ক্যারিয়ারের এই সময়ে কিছুটা বিরতি নিয়েছেন। তবে আনুশকার দাবি ভিন্ন কিছু। অভিনেত্রী দাবি করেন বিয়ের পর স্বামী বিরাট কোহলীকে একান্তে তেমন একটা সময় দেওয়া হয়নি। তাই স্বামীকে সময় দেওয়ার জন্যই কিছুটা বিরতি নিয়েছেন তিনি। তবে আশার খবর হচ্ছে অভিনেত্রী আবারো লাইট ক্যামেরা অ্যাকশনের দিকে পাঁ বাড়িয়েছেন। সম্প্রতি আনুশকা একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সব কিছু ঠিক থাকলে খুব শিগগিরই বিজ্ঞাপনটির শুটিং আরম্ভ হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন