ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দুই সন্তানের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা ১ শিশুর মৃত্যু

ঠাকুরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩:১৬ পিএম

স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহকে কেন্দ্র করে ২ সন্তানের মুখে খাবারের সাথে বিষ মিশিয়ে খাওয়ানোর পর নিজে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। এর মধ্যে ১৮ মাসের শিশু নুরজামাল হাসপাতালে পৌঁছানোর পূর্বেই মারা গেছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক।
বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া থানার ঘনি মহেষপুর গ্রামে এ হৃদয় বিদারক মর্মান্তিক ঘটনাটি ঘটে।
আত্মহত্যার চেষ্টাকারি মা নুরবানু আক্তার (৩৫) ও তার দুই সন্তান নুরজামাল (১৮ মাস) এবং শাম্মী আক্তার (৬) বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সালমা সুলতানা বলেছেন মা ও মেয়ের অবস্থার আশংকাজনক এবং হাসপাতালে পৌঁছানোর পূর্বেই মারা গেছে ১৮ মাসের শিশু নুরজামাল ।
নুরবানুর স্বামী সেলিম উদ্দীন জানান, সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হয়ে যায়। আমার স্ত্রী দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষ খেয়েছে এমন খবর স্থানীয়রা জানালে আমি তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি।
রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় মোবাইল ফোনে জানান, স্বামী-স্ত্রী'র ঝগড়ার কারণে দুই সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তার স্ত্রী। এমনটা প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত চলছে। তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা, কে দায়ি, কি কি বিষয় কাজ করেছে ঘটনার পেছনে।
এ ব্যাপারে ঠাকুরগাঁও বারের সিনিয়র আইনজীবী (ক্রিমিনাল ল) এ্যাড.ইন্দ্রনাথ রায় বলেছেন, আত্মহত্যার চেষ্টা ক্রাইম জাস্টিজের ৩০৬ ও বিষ দিয়ে হত্যার চেষ্টা ৩০২ ধারায় দ-নীয় অপরাধ। তবে যদি প্রমাণিত হয় , কেউ এ হত্যায় প্ররোচনা দিয়েছে তবে তারও শাস্তির বিধান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন