শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ব্যারিস্টার মইনুলের জামিন বাতিলকারী বিচারকের শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১:৪৬ এএম

ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন বাতিলকারী বিচারক তফাজ্জল হোসেনের শাস্তি চেয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বিএনপিপন্থী অংশ। গতকাল বৃহস্পতিবার বারের পক্ষে সম্পাদক ব্যারিস্টার মাহবুবউদ্দীন খোকন সংবাদ সম্মেলন করে এ দাবি জানান।

মাহবুবউদ্দীন খোকন বলেন, সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি ব্যারিস্টার মইনুল হোসেন ফরমায়েশি আদেশের কারণেই জামিনযোগ্য মামলায় জামিনের মেয়াদ না বাড়িয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এটি সকল আইনজীবীর জন্য লজ্জাজনক। আমরা অবিলম্বে ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন বাতিলকারী বিচারক তফাজ্জল হোসেনের বিচারিক ক্ষমতা প্রত্যাহার এবং তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি। সংবাদ সম্মেলনে সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. জয়নুল আবেদীন, সাবেক সম্পাদক ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, গণফোরাম নেতা অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জগলুল হায়দার আফ্রিক, সাবেক সহ-সভাপতি এ বি এম ওয়ালিউর রহমান, সদস্য মির্জা আল মাহমুদ, শরীফ ইউ আহমেদ, ব্যারিস্টার এহসানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। বারের শফিউর রহমান অডিটোরিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, সাংবাদিক মাসুদা ভাট্টির দায়ের করা মানহানি মামলায় গত ৩ সেপ্টেম্বর ব্যারিস্টার মইনুল হোসেনের জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন