ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘রামায়ণ’-এ হৃত্বিক ও দীপিকা শিগগিরই শুটিং শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩২ পিএম


আরও আগেই প্রকাশ পেয়েছে প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশন ও এশিয়া সেরা আবেদনময়ী দীপিকা পাড়–কোন। ‘দঙ্গল’ খ্যাত পরিচালক নীতেশ তিওয়ারি নির্মাণ করতে যাচ্ছেন হিন্দু ধর্মের মহাকাব্য রামায়ণ অবলম্বনে সিনেমা। সিনেমাটির নামকরণও করা হয়েছে রামায়ণ কাব্যের নামেই। সিনেমাটি ঘোষণার পর আরও একটি ঘোষণা আসে পরিচালকের কাছ থেকে। সেটা বলিউড চলচ্চিত্রপ্রেমী দর্শকদের অবাক করেছে। নির্মাতা সূত্রে জানা গিয়েছে ‘রামায়ণ’ নির্মাণে ব্যয় করা হবে ৫০০ কোটি রুপি। তিন পর্বে নির্মিত হবে সিনেমাটি।

সম্প্রতি সিনেমাটি নিয়ে আরও একটি খবর পেয়েছে। খুব শিগগিরই নাকি এই সিনেমার শুটিং শুরু হতে চলেছে। সব কিছু ঠিক থাকলে এ বছর শেষের দিকে অথবা আগামী বছর শুরুর দিকে ‘রামায়ণ’-এর ক্যামেরা অপেন হবে। ভারতীয় একটি গণমাধ্যমের খবরে জানা যায় ইতোমধ্যেই সিনেমাটিতে অভিনয়ের জন্য হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়কোন মৌখিক ভাবে সম্মতি দিয়েছেন নীতেশ তিওয়ারিকে। খুব শিগগিরই তারা কাগজ কলমেও চূড়ান্ত হবে।

তবে সিনেমাটির কোনো বিষয়েই সেভাবে পরিস্কার করছেন না নির্মাতা। নীতেশ তিওয়ারি জানিয়েছেন, ‘এখনই আমরা সিনেমাটি সম্পর্কে বিস্তারিত জানাতে চাই না। হৃত্বিক রোশন ও দীপিকা ছাড়া আর কারো সঙ্গেই সেভাবে কথা হয়নি। তবে খুব শীঘ্রই সব কিছু ঠিক হবে। শুধু এটুকু জানাতে চাই এখন আমরা আমাদের সবকিছু কার্যকর করছি। আমাদের চিন্তা প্রক্রিয়া এবং সমস্ত কিছুর সাথে কাগজপত্রগুলি চূড়ান্ত হলে এরপরই শুটিংয়ে যাবো।’

এদিকে হৃত্বিক রশান বর্তমানে ব্যস্ত আছেন তার আগামী সিনেমা ‘ওয়ার’-এর প্রচারে। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এতে হৃত্বিক ছাড়া আরও আছেন টাইগার শ্রফ ও বানী কাপুর। অন্যদিকে দীপিকা পাড়–কোন ব্যস্ত আছেন স্বামী রণবীর সিং এর বিপরীতে ‘৮৩’র কাজে।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর নীতেশ তিওয়ারির পরিচালিত ‘ছিচোর’ মুক্তি পেয়েছে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত্র এবং শ্রদ্ধা কাপুর। মুক্তির পর সিনেমাটি প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Laltu ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১৫ পিএম says : 0
My love is Akhtar Hrithik Roshan Sir if Ramadan Roll Um Either is very good
Total Reply(0)
Laltu ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১৫ পিএম says : 0
My love is Akhtar Hrithik Roshan Sir if Ramadan Roll Um Either is very good
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন