বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পীরগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪২ পিএম

রংপুরের পীরগাছায় ডিসের তার মেরামত করতে গিয়ে পল্লী বিদ্যুতের তারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শহিদুল ইসলাম (২৮) নামে একজনের মৃত্যু হয়েছে।
শনিবার দুপুর ১টার দিকে উপজেলার ইটাকুমারী ইউনিয়নের বড় হায়াত খা(আউলিয়া পাড়া) গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শহিদুল পারুল ইউনিয়নের ত্রিপুর গ্রামের ভেদু মিয়ার ছেলে।

এলাকাবাসী ও স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা জানান, উপজেলার ইাকুমারী ইউনিয়নের বড় হায়াত খাঁ গ্রামে একটি বৈদ্যুতিক খুঁটিতে উঠেন ডিস মিস্ত্রি শহিদুল ইসলাম। এসময় তিনি বৈদ্যুতিক খুটির সাথে থাকা ডিস লাইনের একটি এমপ্লিফায়ারে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে যান। দীর্ঘ সময় বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে থাকা অবস্থায় ঘটনা স্থলে তার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়। পরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন বৈদ্যুতিক খুঁটিতে ঝুলে থাকা শাহিদুলের লাশ উদ্ধার করে। স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন থেকে ডিস ব্যবসায়ী নুর আলম অবৈধভাবে এমপ্লিফায়ারে বিদ্যুৎ সংযোগ দিয়ে এলাকায় ডিস ব্যবসা চালিয়ে আসছেন।

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পীরগাছা উপজেলার দামুড় চাকলা অভিযোগ কেন্দ্রের লাইনম্যান সোহেল মিয়া বলেন, বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে ঘটনাস্থল থেকে শহিদুলের লাশ উদ্ধার করা হয়।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন