ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

হৃত্বিক রোশানের প্রেমে মজেছেন এই আইটেম গার্ল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫৫ পিএম

কানাডায় জন্ম নেয়া ২৬ বছর বয়সী মরোক্ক বংশোদ্ভূত নোরা ফাতেহি ইতোমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। কখনও আইটেম সং আবারও কখনও রিমেক গান দিয়ে ঝড় তোলেন তিনি। মিউজিক ভিডিওতেও চমক দেখিয়েছেন অনেকবার। বিশেষ করে তার ‘বেলি ড্যান্স’ নিয়ে ভক্তদের আগ্রহ থাকে তুঙ্গে। দিলবার কন্যা নামেই তাকে চেনেন সবাই।

সম্প্রতি এই নাচনেওয়ালিকে নিয়ে একটি খবর প্রকাশ পেয়ে গণমাধ্যম জুড়ে। তিনি নাকি এক বলিউড অভিনেতার প্রেমে মজেছেন! আর সেটা আবার নিজেই প্রকাশ্যে জানানও দিয়েছেন! সম্প্রতি দ্য কপিল শর্মা শো-তে গিয়েছিলেন নোরা। সেখানে গিয়েই নিজের মনের মানুষের কথা জানান। নোরা ফাতেহি মনের মানুষ আর কেউ নন, তিনি হচ্ছেন হৃত্বিক রোশন।

কপিলের এক প্রশ্নের জবাবে নোরা বলেন, ‘আমি বরাবরই বলিউডের একজন সুপারস্টারকেই ভালোবেসেছি। তিনি হৃত্বিক রোশন। আমি তার সঙ্গে কাজ করতে চাই। আমি হৃত্বিককে ভালোবাসি। আমি ওর মতো ডান্সার হতে চাই।’

নোরা ফাতেহি সবচেয়ে বেশি আলোচনায় আসেন জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ বেলি ড্যান্স দিয়ে। এরপর দিলবার কন্যা নাম হয়ে যায় তার। সাকি সাকি গানেও দর্শক মাতিয়েছেন তিনি। সম্প্রতি ‘পেপেতা’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নোরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন