ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে ১৫শ’ বোতল ফেনসিডিলসহ আটক ২

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:০২ পিএম

টঙ্গীর বোর্ডবাজার এলাকায় র‌্যাব-১ এর সদস্যরা অভিযান চালিয়ে ১৫শ’ বোতল ফেনসিডিলসহ দুই জনকে আটক করেছে। গতকাল শনিবার রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- বিল্লাল হোসেন (৩৮) ও মানিক রতন (২৯)। তাদের বাড়ি দিনাজপুর জেলার বিরামপুর থানার মির্জাপুর এলাকায় বলে জানা গেছে।
র‌্যাব-১ এর সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে র‌্যাবের একটি দল সঙ্গীয় ফোর্স নিয়ে বোর্ডবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পূর্ব পার্শ্বে হাজী আবেদ আলী মার্কেটের মায়ের দোয়া রেফ্রিজারেটর শো-রুমের সামনে একটি ট্রাকে অভিযান চালায়। এ সময় দুই জনকে আটক করে। পরে ওই ট্রাকে তল্লাশি করে ১ হাজার ৫শ’ বোতল ফেনসিডিল, ৩টি মোবাইল এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করে।
র‌্যাবের বিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, বিল্লাল পেশায় একজন ট্রাক ড্রাইভার। সে প্রায় ১৫ বছর যাবত ট্রাক চালিয়ে আসছে এবং পাশাপাশি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। ফেনসিডিলের ওই চালানটি দিনাজপুরের বিরামপুর সীমান্তবর্তী এলাকা থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল। এর আগেও সে ১২/১৫টি মাদকের চালান ঢাকায় নিয়ে আসেন এবং চালান প্রতি ৬০ হাজার টাকা করে তাকে দিত বলে স্বীকার করেছে।
অপর আসামী মানিক রতন হলো বিল্লালের সহযোগী। সে মাদক পরিবহনে বিল্লালকে সহযোগিতা করতো। এর আগেও মানিক ৫/৬ বার মাদকের চালান রাজধানীর বিভিন্ন এলাকায় সরবরাহ করেছে এবং চালান প্রতি সে ১৫ হাজার টাকা করে পেয়েছে বলে স্বীকার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন