শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জুয়া মদ হাউজির মাধ্যমে যুবচরিত্র ধ্বংস করা হচ্ছে

টাঙ্গাইলে পীর সাহেব চরমোনাই

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সরকার দলীয় লোকজন এখন ক্যাসিনো সংস্কৃৃতির মাধ্যমে দেশের সম্পদ লুটপাট করছে। জুয়া, মদ ও হাউজির নামে যুব সমাজের চরিত্র ধ্বংস করা হচ্ছে। ক্যাসিনোগুলো বন্ধ এবং এর সাথে জড়িত চাঁদাবাজদের গ্রেফতার করলে দেশে টাকার পাহাড় হয়ে যাবে। তিনি বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকলে জুয়া, মাদক ও চাঁদাবাজি অনেকাংশে কমে যাবে।

গতকাল রোববার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যোগে আয়োজিত ওলামা ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্থানীয় শহীদ মিনার চত্ত¡রে জেলা সভাপতি আলহাজ্ব খন্দকার সানোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। সম্মেলনে জেলা নেতৃবৃন্দ ও স্থানীয় ওলামায়ে কেরাম বক্তব্য রাখেন।

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম বলেছেন, জুয়া খেলা সাংবিধানিকভাবে অবৈধ হলেও ভোটারবিহীন সরকারের নেতারাই সরল মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। তিনি বাংলাদেশে অবৈধ ও হারাম সকল ক্যাসিনো ক্লাব বন্ধ করার আহŸান জানান।

ইসলামী আন্দোলন বাংলাদেশ খিলগাঁও থানার উদ্যোগে শাখা সভাপতি শাহ ইফতেখার তারিকের সভাপতিত্বে দাওয়াতী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। অপরদিকে সংগঠনের বংশাল থানা শাখার উদ্যোগে এক দাওয়াতী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নগর প্রচার সম্পাদক মুহাম্মাদ হুমায়ুন কবীর।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন