ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানায় কাউন্টার টেরোরিজম ইউনিট : আটক ৩

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৫১ এএম | আপডেট : ১:৫১ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

নারায়ণগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি এক তলা টিনশেড বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।
সোমবার মধ্যরাত থেকে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ আসলাম হোসেন। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আবদুল্লাহ আল মামুন গণমাধ্যমকে জানান, এলাকার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে জয়নাল আবেদীনের একটি টিনশেড বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা।
কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যদের সাথে জেলা পুলিশের সদস্যরাও সহযোগিতা করছে। কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা জানান ওই বাড়িটি থেকে এখন পর্যন্ত এক নারীসহ তিনজনকে আটক করে তাদের হেফাজতে নিয়ে রাখা হয়েছে। আটককৃতরা হলঃ- বাংলাদেশ ব্যাংকের সাবেক কর্মকর্তা জয়নাল আবেদিনের দুই ছেলে ফরিদ উদ্দিন রুমি, জামাল উদ্দিন রফিক ও রুমির স্ত্রী জান্নাতুল ফুয়ারা অনু।
আটককৃত দুই সহোদরের মধ্যে ফরিদ উদ্দিন রুমি আহসানউল্লাহ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এবং জামাল উদ্দিন রফিক কুষ্টিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে। জেলা পুলিশের এই কর্মকর্তা আরো জানান, তাদের বাড়িটিতে কোন বিস্ফোরক দ্রব্য এক্সক্লুসিভ জাতীয় কিছু থাকতে পারে এই সন্দেহে বোমা ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে।এরই মধ্যে বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে এসে তাদের কাজ শুরু করেছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত কাউন্টার টেররিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থলে উপস্থিত আছেন। অভিযান পুরোপুরি শেষ হলে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের ব্রিফ করা হবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন