বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নাইটহুড পেলেন রড স্টুয়ার্ট

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

রানি দ্বিতীয় এলিজাবেথ গায়ক রড স্টুয়ার্টকে নাইট উপাধিতে ভ‚ষিত করেছেন। এখন থেকে তিনি পরিচিত হবেন স্যার রড স্টুয়ার্ট নামে। এই বিরল সম্মান পেয়ে তিনি তার অতুলনীয় ক্যারিয়ারে সমর্থন দেবার জন্য ভক্তদের কৃতজ্ঞতা জানিয়েছেন।
সাউথ্যাম্পটনে এক কনসার্টে স্টুয়ার্ট জানিয়েছেন, রানির জন্মদিন উপলক্ষে প্রদেয় সম্মাননা আনুষ্ঠানিকতায় তাকে নাইটহুড দেয়া হয়েছে।
রক গায়কটি তার ভক্তদের উদ্দেশ্য করে বলেন : “সবই আপনাদের জন্য সম্ভব হয়েছে, আমি আজ যা তা আপনাদের কারণেই।”
৬২টি হিট সিঙ্গল আর ছয়টি চার্টটপার গানের এই গায়কের নাইটহুড সাইটেশনে তার পরিচিতি হিসেবে লেখা হয় : “রডরিক ডেভিড স্টুয়ার্ট। গায়ক/গীতিকার। সঙ্গীত আর দানে অবদান রাখার জন্য।”
“আমি অসাধারণ এক জীবনযাপন করেছি এবং ব্রিটেনের মানুষের উদার সমর্থনের জন্য আমি এক সফল ক্যারিয়ার উপভোগ করেছি। এই মুহূর্তের এই সম্মাননা সবকিছুকে ছাড়িয়ে গেছে আর আমি এর চেয়ে বেশি কিছু কামনা করি না। আমি হার ম্যাজেস্টিকে ধন্যবাদ জানাচ্ছি এবং শপথ করছি এটির মূল্য রাখব।”
রানির জন্মদিন উপলক্ষে সম্মাননা আনুষ্ঠানিকতায় ১১৪৯ জন বিনোদন জগতের সদস্যদের বাছাই করা তালিকার শীর্ষে ছিলেন স্টুয়ার্ট। অন্য যারা একই বা অনুরূপ উপাধি পেলেন তারা হলেনÑ ‘ডাউনটাউন অ্যাবি’ খ্যাত পেনিলোপি উইল্টন, অভিনেতা ব্রায়েন বেøসেড এবং গায়িকা ডেইম ভিরা লিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন