শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানিকগঞ্জের সিংগাইরে সিঁধ কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৪:০০ পিএম

মানিকগঞ্জের সিংগাইরে সিঁধ কেটে ঘরে ঢুকে এক প্রবাসীর স্ত্রীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দরনগর গ্রামে এ ঘটনা ঘটে।নিহত ফিরোজা বেগম(৪৫)ওই গ্রামের বাহারাইন প্রবাসী পিয়ার আলীর স্ত্রী।তিন দুই ছেলে এবং এক মেয়ের জননী।শুক্রবার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ছেলে-মেয়েদের বিয়ে দেয়ার পর ফিরোজা বেগম বাড়িতে একাই থাকতেন।প্রতিদিনের মতো শুক্রবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি।কিন্তু সকালে ঘুম থেকে জেগে না ওঠায় প্রতিবেশীরা ঘরের সামনে গিয়ে বিছানায় তার মৃত দেহ পরে থাকতে দেখেন।

পরে খবর পেয়ে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।মাথা, গলাসহ তার শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)খন্দকার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান,সিঁদ কেটে ঘরে ঢুকে ওই গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানাগেছে।তবে কারা এবং কেন এই হত্যাকান্ড ঘটিয়েছে সে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।এঘটনায় নিহতের স্বজনরা একটি মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন বলে জানান ওসি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন