রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সেনাবাহিনী করো উস্কানির ফাঁদে পা দেবে না : জেনারেল আজিজ আহমেদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩৫ পিএম

বাংলাদেশ সেনাবাহিনী করো কোন ধরনের উস্কানির ফাঁদে পা দেবে না জানিয়ে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, দেশ এই মুহূর্তে অর্থনৈতিক উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। আমরা উন্নয়নকে অগ্রাধিকার দিতে চাই। করো সাথে বৈরীতা নয়, সবার সাথে বন্ধুত্ব এটাই আমাদের নীতি।
সোমবার চট্টগ্রামের এক অনুষ্ঠানে রোহিঙ্গা সঙ্কট এবং মিয়ানমারের ভূমিকা প্রসংঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেনা প্রধান এ কথা বলেন।
আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, রোহিঙ্গাদের বিষয়ে প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন তা সমর্থন করে সেনাবাহিনী। একই সাথে এ সিদ্ধান্ত বাস্তবায়নে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। সরকার সিদ্ধান্ত নিয়েছে রোহিঙ্গা ক্যাম্পের চারপাশের কাঁটাতারের বেড়া দেওয়া হবে। এই দায়িত্ব সেনাবাহিনীকে দেওয়া হয়েছে। আমরা সেটার পরিকল্পনা করছি।
একইসঙ্গে রোহিঙ্গাদের গতিবিধি যাতে নিয়ন্ত্রণে থাকে সেজন্য আমরা কাজ করব। তার আগে সকালে তিনি নগরীর হালিশহরে বাংলাদেশ সেনাবাহিনীর ৪টি গোলন্দাজ ইউনিটকে রেজিমেন্টাল কালার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সাবেক সেনাবাহিনী প্রধান লে. জেনারেল মোহাম্মদ আতিকুর রহমান, চট্টগ্রামের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমানসহ সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps