ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

জনগণ ও স্ত্রী বুশরা বিবিকে ধন্যবাদ জানালেন ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২২ পিএম

আমেরিকা সফর শেষ করে গতকাল রোববার দেশে ফিরেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। দেশে ফিরে জনগণ ও নিজের তৃতীয় স্ত্রী বুশরা বিবিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। জাতিসংঘের সাধারণ সভায় কাশ্মীর ইস্যুকে ‘যথাযথভাবে’ তুলে ধরার জন্য দেশের জনগণ ও তার স্ত্রী দোয়া করায় তিনি সবাইকে ধন্যবাদ জানান।

ইসলামাবাদ বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে উপস্থিত দলীয় কর্মীদের ইমরান বলেন, ‘প্রথমেই আমি আমার দেশকে ধন্যবাদ জানাতে চাই। জাতিসংঘের সামনে আমি যাতে কাশ্মীরের পরিস্থিতি তুলে ধরতে পারি, সে জন্য যে ভাবে আপনারা আমার জন্য প্রার্থনা করেছেন তার জন্য ধন্যবাদ।’ পাশাপাশি পাক প্রধানমন্ত্রী বলেন, ‘আমাদের হয়ে প্রচুর প্রার্থনা করার জন্য আমি বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই বুশরা বিবিকে। সারা পৃথিবী কাশ্মীরের পাশে না-থাকলেও পাকিস্তান সবসময় তাদের পাশে থাকবে। আল্লাহকে খুশি করার জন্যই আমরা কাশ্মীরের পাশে থাকব।’

এর আগে, ইমরান খান স্বীকার করে নিয়েছেন যে আন্তর্জাতিক মহলে কাশ্মীর নিয়ে ভারতের বিরুদ্ধে প্রচারে তিনি ব্যর্থ হয়েছেন। এ জন্য হতাশাও প্রকাশ করেছেন তিনি। সেই প্রসঙ্গ টেনে তিনি এ দিন বলেন, ‘আপনাদের এটাই বলব যে আশা ছাড়বেন না। ভালো সময় ও খারাপ সময় আসে। ঘাবড়াবেন না। কাশ্মীরের মানুষ যেহেতু আপনাদের দিকে ও আল্লাহর ইচ্ছার দিকে তাকিয়ে রয়েছে, তাই তারা জিতবেই। তারা স্বাধীনতা পাবেই। মহিলা, শিশু-সহ সব কাশ্মীরি পাকিস্তানের দিকে তাকিয়ে রয়েছে। সব প্ল্যাটফর্মে এই ফ্যাসিস্ট ও মুসলিম বিরোধী মোদি সরকারের মুখোশ খুলে দেব।’ সূত্র : টিওআই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন