ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় আহলে হাদিসের মিথ্যা মামলায় আটককৃতদের মুক্তির দাবিতে বিক্ষোভ, সড়ক অবরোধ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৩:১৮ পিএম

ভোলায় তথা কথিত আহলে হাদিসের নামে ভণ্ডামি ও সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারী ভণ্ড কামরুলের দ্বায়ের করা মিথ্যা মামলায় ১৯ জন নিরীহ মুসল্লির জামিন নামঞ্জুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে মুসল্লিরা। বুধবার সকাল ১১টায় মিথ্যা মামলায় আটক হওয়া মুসল্লিদের মুক্তির দাবিতে ভোলা সদর রোডে বিক্ষোভ মিছিল করে ঈমান আক্বিদ্বা সংরক্ষণ কমিটি ভোলা জেলা শাখা। মিছিলটি ভোলা জজ আদালতের সামনে গিয়ে সড়ক অবরোধ করে ভোলা জজ আদালতের আশেপাশের এলাকা অচল করে দেয় মুসল্লিরা।

এ সময় গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে বক্তব্য রাখেন ঈমান আক্বিদ্বা সংরক্ষণ কমিটি ভোলা জেলা সভাপতি মাও: বশির উদ্দিন, সাধারন সম্পাদক মাও: তাজউদ্দিন ফারুকি, যুগ্ম সম্পাদক মাও: মিজানুর রহমান, মাও: ইয়াকুব আলি ,সমাজ কল্যান সম্পাদক মাও: তরিকুল ইসলাম, সদস্য মাও: গোলাম মোর্শেদ, মাও: সামসুদ্দিন, মাও: ইব্রাহিম প্রমুখ।

এ সময় তারা আটককৃত মুসল্লিদের নিঃশর্ত্ব মুক্তির দাবি করে বলেন আহলে হাদিস নামধারী বহুরুপি কামরুল ইসলাম বাবুল ধর্মের নামে সমাজে বিভিন্ন ভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করে র্ধমপ্রাণ মুসল্লিদের ধর্মীয় অনুভুতিতে আঘাত করেছে। কামরুলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য ইতিপুর্বে বিক্ষোভ মিছিল, জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলীপি প্রদান করা হয়েছিল। কিন্তু প্রশাসন তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়নি। অথচ ভন্ড কামরুলের দ্বায়ের করা মিথ্যা মামলায় ১৯ জন নিরীহ মুসল্লির জামিন নামঞ্জুর করে কারাগরে পাঠানো হয়েছে। এসময় বক্তারা শান্তিপুর্ন জেলা ভোলার শান্তি রক্ষার্থে বিশৃঙ্খলা সৃষ্টিকারি ভন্ড কামরুলকে গ্রেফতার এবং মুসল্লিদের মুক্তির দাবি জানান । অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে ভোলা অচল করে দেওয়ার হুশিয়ারি প্রদান করেন তারা।

এদিকে রাস্তা অবোরোধের ফলে যানযট ও জনসাধারনের ভোগান্তি সৃষ্টি হয়। জনসাধারনের ভোগান্তির কথা বিবেচনা করে ১টার দিকে অবরোধ প্রত্যাহার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন