শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে পুকুর থেকে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ৭:৪২ পিএম

বরিশালের গৌরনদীতে র‌্যাবের তাড়া খেয়ে পুকুরে ঝাপ দিয়ে মোঃ শামীম হাওলাদার (২৮) নামের এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ঘটনার ২দিন পর মঙ্গলবার পানিতে ভাসতে দেখে গৌরনদী থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।
পুলিশের একটি সূত্রে জানাগেছে, উপজেলার বেজগাতি গ্রামের মোঃ মোকলেছ হাওলাদারের ছেলে ইয়াবা ব্যবসায়ী শামীম হাওলাদার (২৮) তার অজ্ঞাতনামা অপর দুই সহযোগীকে নিয়ে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নন্দন পট্টি এলাকায় ঘোরাঘুরি করছিল। এ সময় বরিশাল র‌্যাব-৮’এর একটি টীম সেখানে পৌছে তাদেরকে ধাওয়া করলে মাদক ব্যবসায়ী শামীম হাওলাদার দৌড়ে পালাতে গিয়ে পার্শ্ববর্তি বাদশা মুন্সী’র পুকুরে ঝাপ দেয়। এসময় তার অজ্ঞাতনামা দুই সহযোগী দৌড়ে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা পুকুরের পানিতে নেমে খোজাখুজি করে তাকে না পেয়ে চলে যায়। ঘটনার পর গত ২দিন ধরে মাদক ব্যবসায়ী শামীম হাওলাদার নিখোজ থাকলেও তার পরিবারের পক্ষ থেকে বা র‌্যাব-এর পক্ষ থেকেও এ ঘটনাটি গৌরনদী থানাকে অবহিত করা হয়নি বলে জানা গেছে।
মঙ্গলবার ওই পুকুরের পানিতে নিহত মাদক ব্যবসায়ী শামীম হাওলাদারের লাশ ভাসতে দেখে এলাকাবাসী গৌরনদী থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
গৌরনদী থানার ওসি ইনেসপেক্টর মোঃ গোলাম সরোয়ার বলেন, নিহত মাদক ব্যবসায়ী মোঃ শামীম হাওলাদারের বিরুদ্ধে থানায় দুটি মামলা রয়েছে। আমরা ভাসমান অবস্থায় তার লাশ পেয়ে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। সে র‌্যাবের তাড়া খেয়ে পুকুরে ঝাপ দিয়ে মারা গেছে, না অন্যকোন ভাবে মারা গেছে এ মুহুর্তে আমি সেটি বলতে পারছি না। বিয়য়টি আমাদের জানা নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন