ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সম্রাটের রিমান্ড শুনানি পিছিয়ে ১৫ অক্টোবর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:৫১ পিএম

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে দায়ের করা দুই মামলায় রিমান্ড আবেদন শুনানি আজ বুধবার হচ্ছে না। আগামী ১৫ অক্টোবর তাঁর রিমান্ড শুনানির নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। আজ বুধবার সম্রাটের উপস্থিতিতে আদালতে রিমান্ড শুনানি হওয়ার কথা ছিল। তবে অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি থাকায় তাঁকে আদালতে হাজির করা হয়নি।

শারীরিক অবস্থায় প্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারীর আদাল‌তে গ্রেপ্তার দেখা‌নো ও রিমান্ড আবেদ‌নের ওপর শুনা‌নি হয়‌নি।

এদিকে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি এনামুলক হক আরমানকে মাদক মালায় গ্রেপ্তার দেখা‌নো হয়ে‌ছে। মামলায় তার রিমান্ড শুনা‌নিও সম্রা‌টের স‌ঙ্গে একই দি‌নে হ‌বে।

এর আগে গত ৭ অক্টোবর বিকেল সাড়ে ৪টার দিকে রমনা মডেল থানায় র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে সম্রাটের নামে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেন। এর মধ্যে যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকেও মাদক মামলায় আসামি করা হয়। ওইদিনই সম্রাটের বিরুদ্ধে দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এছাড়া মাদক মামলায় আরমা‌নের ১০ দি‌নের রিমান্ড আবেদন করা হয়।

এছাড়া মদ্যপ অবস্থায় পেয়ে আটকের সময়ই আরমানকে ছয়মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আর কাকরাইলের কার্যালয়ে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে সাজা দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন