শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রিকশাচালককে গুলি করে হত্যা: যুবলীগ নেতা আনোয়ার ৩ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১:৫৬ পিএম

পাবনার ঈশ্বরদীতে গত ৪ জানুয়ারি রিকশাচালক মামুন হোসেনকে গুলি করে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতা আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

আনোয়ার হোসেন এই মামলার আরেক আসামি ঈশ্বরদী পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং ওয়ার্ড যুবলীগের সভাপতি কামাল উদ্দিনের ভাই। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আনোয়ার হোসেন।

ঈশ্বরদী পৌরসভার পশ্চিম টেংরি এলাকায় গত ৪ জানুয়ারি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে স্থানীয় ২টি গ্রুপের মধ্যে বাগ্‌বিতন্ডা ও ধস্তাধস্তির মধ্যে আনোয়ার হোসেনের গুলিতে রিকশাচালক মামুন হোসেন নিহত ও আরও ২ জন আহত হন বলে অভিযোগ করেন প্রত্যক্ষদর্শীরা।

এ ঘটনায় নিহত মামুনের মা লিপি বেগম বাদী হয়ে কামাল উদ্দিন ও তার ভাই আনোয়ার হোসেনসহ ৩-৪ জন অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

গত শুক্রবার কামাল উদ্দিন ও তার ভাতিজা হৃদয় হোসেন র‌্যাবের হাতে আটক হন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরবিন্দ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ঈশ্বরদী থানা পুলিশের একটি দল আরামবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে আনোয়ারকে গেপ্তার করে।

ওসি বলেন, 'আনোয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছিল। আজ বৃহস্পতিবার আদালত তা মঞ্জুর করেছেন।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন