ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে জেলা ছাত্রদল ও সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৬:৩৩ পিএম

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে এবং হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নেত্রকোনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রদল।

নেত্রকোনা জেলা ছাত্রদলের উদ্যোগে বুধবার সকাল ১০ টার দিকে বিক্ষোভ মিছিলটি ছোটবাজারস্থ জেলা বিএনপি'র কার্যালয় থেকে বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন কালেক্টরেট ভবনে উন্মুক্ত প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরী, জেলা ছাত্রদলের সিঃ সহ-সভাপতি সারোয়ার আলম এলিন, শামসুল হুদা শামীম, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন খান প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোনা সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি ফখরুল ইসলাম জুয়েল, নেত্রকোনা পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম জুয়েল, নেত্রকোনা সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাজীব আহমেদ, শাফায়াতুল ইসলাম জুয়েল, পৌর ছাত্রদলের যুগ্ম আহŸায়ক আবির হাসান হিমেল, যুগ্ম আহবায়ক প্রান্ত পাঠান, কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, নেত্রকোনা জেলা ছাত্রদল নেতা আলমগীর হোসাইন সুমন, রবিউল আলম রবি, রোকনুজ্জামান রোকন, সজল তালুকদার, মশিউর রহমান বাপ্পী, তোফাজ্জল ইসলাম টিপু এনামুল হাসান রাজন, আব্দুল্লাহ আল মামুন বাবু, শামীম খান ও রকি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অপরদিকে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নেত্রকোনা প্রেসক্লাবের সামনের বুধবার সকাল সাড়ে ১১টায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাধারণ শিক্ষার্থীরা। মানববন্ধন চলাকালে এ বর্বরোচিত হত্যাকান্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন, হাসিব খান রাফি, আরেফিন সানি, তোফায়েল খান শায়ন, মার্জিয়া আক্তার, সারোয়ার জাহান সানা, সজিব হাসান শেখ, অনিক তালুকদার, আব্দুন নূর ও ইমরান খান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন