শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশের উন্নয়ন বিএনপির সহ্য হয়না - হাছান মাহমুদ

রামু সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ২:২২ পিএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশ উন্নয়নের দিক এগিয়ে যাচ্ছে তখন বিএনপির সহ্য হচ্ছেনা। তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি ভারতে গিয়ে দেশের অর্থনীতিকে আরো চাঙ্গার করার জন্য দেশের স্বার্থ রক্ষা করে চুক্তি করে আসলেন বিএনপির শিক্ষিত নেতারা তার অপব্যাখ্যা দিয়ে নানা সমালোচনায় মেতে উঠেছে। তিনি বলেন, বিএনপির আবুল তাবল এসব অপপ্রচার দেশের মানুষ এখন আর খায়না।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে রামুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে যে সব কীর্তিমানরা ভূমিকা রেখেছেন তাদের ইছালে ছওয়াব, মিলাদ মাহফিল ও বিশাল মেজবান পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কক্সবাজার সদর ও রামু আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কক্সবাজার মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান রিয়াজুল আলম।

নিতীশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অর্ধশতাধিক নেতা এতে বক্তব্যে রাখেন।

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন