ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বাংলাদেশের মানুষের আতিথেয়তার প্রসংশা করলেন ভারতীয় হাই কমিশনার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৪:৩৭ পিএম

বাংলাদেশের মানুষের আতিথেয়তার প্রসংশা করে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রিভা গাঙ্গুলী বলেছেন, ‘বাংলাদেশের পারিবারিক পরিবেশের অভ্যর্থনায় ভারতীয়রা সব সময়ই অভিভ’ত। দু দেশের মধ্যে চমৎকার সম্পর্ক রয়েছে। আমরা ভবিষতে তাকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই’।
তিনদিনের দক্ষিণাঞ্চল সফরের শেষ দিনে রিভা গাঙ্গুলী রবিবার ঝালকাঠীর ভিমরূলীর পেয়ারা বাগান, ভাসমান পেয়ার হাট পরিদর্শন ছাড়াও সার্বজনীন মন্দির পরিদর্শন করেন। ভিমরুলীর মন্দির পরিদর্শনে গেলে গ্রামবাশীরা শাঁখ বাজিয়ে ভারতীয় হাই কমিশনারকে বরন করেন। পরে তিনি নৌকায় করে ভিমরুরী খালের প্রায় দুই কিলোমিটার এলাকার পেয়ারা বাগান ও ভাসমান হাট পরিদর্শন করেন। এর আগে বরিশাল থেকে সড়ক পথে ভিমরুলীতে পৌছলে ঝালকাঠীর জেলা প্রশাসক মোঃ জোহর আলী ও পুলিশ সুপার ফাতিমা ইয়াসমীন তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
পরে ভারতীয় হাই কমিশনারকে ঝালকাঠী সার্কিট হাউজ প্রাঙ্গনে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। রিভা গাঙ্গুলী সালাম গ্রহন করেন। ঝালকাঠী থেকে বরিশাল হয়ে ভারতীয় হাই পায়রা সমুদ্র বন্দর পরিদর্শনে যান। রবিবার রাতেই তিন নৌ পথে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করছেন রিভা গাঙ্গুলী।
তিন দিনের সফরে গত শুক্রবার বিকেলে আকাশ পথে বরিশালে পৌছে ভারতীয় হাই কমিশনার মহানগরীর ঐহিত্যবাহী অক্সফোর্ড মিশন গীর্জা এবং কবি জীবনানন্দ দাশ স্মৃতি পাঠাগার ও চারন কবি মুন্দ দাশের কালিবাড়ী পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন