রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুর স্টেডিয়ামে ক্রিকেট মাঠ উন্নয়নে বিসিবি কর্মকর্তাদের পরিদর্শন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ৩:৪৯ পিএম

জাতীয় দলের পাইপলাইনে অধিক সংখ্যক খেলোয়াড়ের যোগান বাড়ানোর লক্ষ্যে তৃনমুলের ক্রিকেট স্থাপনা ও সুযোগ-সুবিধা বৃদ্ধির উদ্যোগ নিয়েছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)। এরই অংশ হিসেবে দেশের বিভিন্ন এলাকার স্টেডিয়ামে টার্ফ ক্রিকেট পীচ তৈরী এবং মাঠ ও আধুনিক সুযোগ-সুবিধা বাড়ানো হচ্ছে। ৪ মার্চ শুক্রবার দুপুরে বিসিবি পরিচালক এবং বয়সভিত্তিক ক্রিকেট কমিটির চেয়ারম্যান ওবেদ নিজাম-এর নেতৃত্বে বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু, গ্রাউন্ডস কমিটির ম্যানেজার আব্দুল বাতেন সহ ৫ সদস্যের বিসিবি’র উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধিদল শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম পরিদর্শন করেছেন। তারাস্টেডিয়ামে বিসিবি’র অর্থায়নে ও তত্বাবধানে নির্মানাধীন ২টি টার্চ পীচ, ভিভিআইপি গ্যালারি, ড্রেসিং রুম সহ বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন এবং খোঁজখবর নেন। জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও বিসিবি’র কাউন্সিলর মানিক দত্ত প্রতিনিধিদলকে স্বাগত জানান এবং মাঠ ও জেলার ক্রিকেট কর্মককান্ড সম্পর্কে তাদের অবহিত করেন। এসময় জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ, কোচ, খেলোয়াড় ও স্থানীয় ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন। প্রতিনিধি দলটি এদিন একইসাথে টাঙ্গাইল, জামালপুর ও নেত্রকোনা জেলা স্টেডিয়াম পরিদর্শন করেছেন।
প্রতিনিধিদলের সদস্য বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু শেরপুর স্টেডিয়ামে উপস্থিত সাংবাদিকদের জানান, জাতীয় দলের পাইপলাইনে অধিক সংখ্যক ক্রিকেটারের সমাবেশ ঘটাতে জেলাগুলোতে তৃণমুলে ক্রিকেটের উন্নয়নের জন্য ফ্যাসিলিটিজগুলো কীভাবে বাড়ানো যায়, ব্যবস্থাগুলো নেওয়া যায়, সে লক্ষ্যে আমরা এখানে এসেছি। ক্রিকেটাররা যেনো ভালো উইকেটে খেলতে পারে, প্রপার উইকেটে খেলতে পারে, তারা যেনো তাদের প্রদর্শনীটা ভালোমতো দেখাতে পারে, এজন্য মাঠের উন্নয়ন ও সুযোগ-সুবিধা বাড়ানোর উদ্যোগ নেওয়া হয়েছে।
তাছাড়া সারাদেশে প্রমিলা ক্রিকেট নিয়ে একটা আগ্রহ তৈরী হয়েছে। প্রচুর সংখ্যক মেয়ে ক্রিকেট খেলতে আসছে। বিভিন্ন জেলা ঘুরে আমরা এটা দেখতে পেয়েছি। আমরা সারদেশ ঘুরে সামগ্রিকভাবে সবকিছু নিয়ে দেখে আমরা গ্রাউন্ডস এন্ড ফ্যাসিলিটিজ কমিটির কাছে রিপোর্ট করবো, খুব দ্রুত তারা এ বিষয়ে সিদ্ধান্ত নিয়ে সমস্যাগুলো সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে। এজন্যই আমাদের এখানে আসা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন