বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় ৫২৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৫:৫৫ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে পেয়ারা বোঝাই একটি পিকআপ ভ্যানের ভিতরে লুকানো ৫২৪ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এঘটনায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
রবিবার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকা থেকে ওই তিন মাদক কারবারিকে গ্রেফতার করে রাজধানীর উত্তরা র‌্যাব-১ এর সদস্যরা।
গ্রেফতার মাদক কারবারিরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার দুর্গাপুর গ্রামের সেন্টু মিয়ার ছেলে জিয়াউর রহমান (২৮), একই জেলার গোমস্তাপুর থানার দশিমানি গ্রামের শাহাবুদ্দিনের ছেলে হাবিব আলী (২৪) ও নিমতলা গ্রামের সেন্টু আলীর ছেলে নয়ন আলী (২১)।
র‌্যাব-১ (সিপিসি-১) এর উপ-পরিদর্শক (এসআই) কোমল কুমার সাহা জানান, রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ থেকে সাভারের আশুলিয়ায় ফেন্সিডিল বিক্রির উদ্দেশ্যে আনা হচ্ছে এমন গোপন সংবাদে অভিযান পরিচালনা করেন তারা। পরে আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় পেয়ারা বোঝাই একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে এতে লুকানো ৫২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক বহন ও বিক্রির অভিযোগ পিকআপ ভ্যানের চালকসহ তিন জনকে আটক করেন তারা।
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসবাদাকে আটকেরা মাদক বিক্রির সাথে নিজেদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। এঘটনায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন