ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কো-ল্যাবে বেসিস এর ডিজিটাল মার্কেটিং স্থায়ী কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৯, ৬:৫২ পিএম | আপডেট : ৭:৪৪ পিএম, ১১ নভেম্বর, ২০১৯

সাম্প্রতিক সময়ে ফেসবুক, গুগল, ইউটিউবে ক্রেডিট কার্ড নিয়ে পেম্যান্ট সংক্রান্ত জটিলতা নিয়ে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর ডিজিটাল মার্কেটিং স্থায়ী কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ নভেম্বর) রাজধানীর বারিধারায় আন্তর্জাতিক মান ও সুবিধা সম্বলিত কো-ওয়ার্কিং স্পেস কো-ল্যাব-এ এই সভা অনুষ্ঠিত হয়।
 
সভায় সভাপতিত্ব করেছেন কমিটির চেয়ারম্যান জনাব রিসালাত সিদ্দিক। উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান কে এ এম রাশেদুল মাজিদ । কমিটির দায়িত্বপ্রাপ্ত পরিচালক হিসেবে উপস্থিত ছিলেন বেসিস পরিচালক দিদারুল আলম।
 
সভায় ব্র্যাক ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ঢাকা ব্যাংক-এর কার্ড ডিভিশনের প্রধান, মাস্টারকার্ড বাংলাদেশের প্রধান এবং বেসিস ডিজিটাল কর্মাস সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান সৈয়দ কামাল, ডিজিটাল কর্মাস সম্পর্কিত স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান জনাব জিসান কিংশুক, বেসিস ডিজিটাল মার্কেটিং স্থায়ী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
 
উল্লেখ্য, কো-ল্যাব রাজধানীর অন্যতম কূটনীতিক এলাকা বারিধারায় ইউরোপীয়ন ও আমেরিকান এমব্যাসি থেকে মাত্র কয়েক মিনিটের দূরত্বে মহাসড়কের পার্শ্বেই অবস্থিত। এখানে কর্মদক্ষতা বর্ধণকারী বিশেষ ধরনের আর্গনোমিক ফার্নিচার ও মার্কিন এমব্যাসি কতৃক গবেষণাকৃত একটি আধুনিক ব্রেইক আউট জোন সহ আছে স্থাপত্য-শিল্প ও আধুনিক সংস্কৃতির অসাধারণ সমাহার সমৃদ্ধ অফিস সাজসজ্জা। “কো-ল্যাব” ঢাকা গ্রাহকদের সকল চাহিদার নিখুঁত সংমিশ্রণ। এখানে সুসজ্জিত অফিস কক্ষ, পৃথক ডেস্ক, আধুনিক সরঞ্জাম সজ্জিত সভা কক্ষ ও রুচিসম্পন্ন আধুনিক ক্যাফে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন