ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ব্রাহ্মণবাড়িয়া ট্রাজেডি : পরিচয় শনাক্তের পর সবার লাশ হস্তান্তর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ১২:০৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ ট্রেন দূর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১৬ জন। আহত হয়েছেন শতাধিক। সোমবার দিবাগত রাত ২ টা ৪৮ মিনিটে উপজেলার মন্দবাগে চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা ও সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেন দুটির মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে। এ সময় একটি ট্রেনের একাধিক বগি আরেকটি ট্রেনের কয়েকটি বগির ওপর উঠে যায়।

এই ট্রেন দূর্ঘটনায় নিহত ১৬ জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাদের লাশ মঙ্গলবার রাত ৯ টা পর্যন্ত স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতরা হলেন, চাদঁপুর জেলার হাজীগঞ্জের পশ্চিম রাজাগাঁও গ্রামের মজিবুর রহমান (৫৫), তার স্ত্রী কুলসুম বেগম (৩০), হাইমচর দক্ষিন তিরাশির কাকলি আক্তার (৩২), মরিয়ম (০৪), চাঁদপুর সদরের উত্তর বালিয়ার ফারজানা (১৫), হবিগঞ্জ জেলার ভোল্লা সদরের ইয়াছিন আরাফাত (১২), সৈয়দাবাদ সদরের রিপন (৪৫), চুনারুঘাট তীরেরগাঁওয়ের সুজন আহম্মেদ (২৪), হবিগঞ্জ শহরের আনোয়ারপুরের আলী মোহাম্মদ ইউসুফ (৩২), চুনারুঘাটের আহম্মেদাবাদের পিয়ারা, বানিয়াচং বড়বাজারের আদিবা (০২), শ্রীমঙ্গলের গাজীপুরের জাহেদা খাতুন (৩০), ব্রাহ্মণবাড়িয়া সদরের ছোয়া মনি (০৩), নোয়াখালী মাইজদির রবি হরিজন (২৩), শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার দক্ষিন তিরাশির আমাতুন বেগম (৪১)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন